ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

বাংলাদেশ সফরের জন্য দল ঘোষণা করলো পাকিস্তান

19 March 2023, 7:12:36

আগামী এপ্রিলে বাংলাদেশ সফর করবে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। এই সফরকে সামনে রেখে দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। রোববার (১৯ মার্চ) ১৭ সদস্যের দল ঘোষণা করে পিসিবি।

গত বছরও বাংলাদেশ সফরে পূর্ণাঙ্গ সিরিজ খেলেছিল পাকিস্তান। এবারও বাংলাদেশের সঙ্গে পূর্ণাঙ্গ সিরিজ খেলবে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। পাঁচটি ওয়ানডে, একটি টি-টোয়েন্টি ও একটি চার দিনের ম্যাচ খেলবে দু’দল।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে ৩০ এপ্রিল চারদিনের ম্যাচ খেলবে বাংলাদেশ ও অনূর্ধ্ব-১৯ দল। এরপর একই ভেন্যুতে ৬ ও ৮ মে প্রথম দুটি ওয়ানডে খেলে রাজশাহীতে যাবে দু’দল। সেখানে তৃতীয় ওয়ানডে ও একমাত্র টি-টোয়েন্টি খেলবে দু’দল।

পাকিস্তান অনূর্ধ্ব-১৯ স্কোয়াড: সাদ বাগ, আলী আসফান্ড, আহমেদ হোসেন, আইমাল খান, আমির হোসেন, আরাফাত মিনহাস, আযান আওয়াইজ, হামজা নওয়াজ, মোহাম্মদ ইবতিসাম, মোহাম্মদ ইসমাইল, মোহাম্মদ তাহির, মোহাম্মদ তাইয়্যেব আরিফ, ওবাইদ শহিদ, সাজ্জাদ আলী, শাহজাইব খান, শ্যামল হোসেন ও ওয়াহাজ রিয়াজ।

রিজার্ভ ক্রিকেটার: আবিদুল্লাহ, ইকরামুল তারিন, মুহাম্মদ জুলকিফাল।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: