Monday 20 May, 2024

For Advertisement

বাংলাদেশ সফরের জন্য দল ঘোষণা করলো পাকিস্তান

19 March, 2023 7:12:36

আগামী এপ্রিলে বাংলাদেশ সফর করবে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। এই সফরকে সামনে রেখে দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। রোববার (১৯ মার্চ) ১৭ সদস্যের দল ঘোষণা করে পিসিবি।

গত বছরও বাংলাদেশ সফরে পূর্ণাঙ্গ সিরিজ খেলেছিল পাকিস্তান। এবারও বাংলাদেশের সঙ্গে পূর্ণাঙ্গ সিরিজ খেলবে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। পাঁচটি ওয়ানডে, একটি টি-টোয়েন্টি ও একটি চার দিনের ম্যাচ খেলবে দু’দল।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে ৩০ এপ্রিল চারদিনের ম্যাচ খেলবে বাংলাদেশ ও অনূর্ধ্ব-১৯ দল। এরপর একই ভেন্যুতে ৬ ও ৮ মে প্রথম দুটি ওয়ানডে খেলে রাজশাহীতে যাবে দু’দল। সেখানে তৃতীয় ওয়ানডে ও একমাত্র টি-টোয়েন্টি খেলবে দু’দল।

পাকিস্তান অনূর্ধ্ব-১৯ স্কোয়াড: সাদ বাগ, আলী আসফান্ড, আহমেদ হোসেন, আইমাল খান, আমির হোসেন, আরাফাত মিনহাস, আযান আওয়াইজ, হামজা নওয়াজ, মোহাম্মদ ইবতিসাম, মোহাম্মদ ইসমাইল, মোহাম্মদ তাহির, মোহাম্মদ তাইয়্যেব আরিফ, ওবাইদ শহিদ, সাজ্জাদ আলী, শাহজাইব খান, শ্যামল হোসেন ও ওয়াহাজ রিয়াজ।

রিজার্ভ ক্রিকেটার: আবিদুল্লাহ, ইকরামুল তারিন, মুহাম্মদ জুলকিফাল।

Latest

For Advertisement

সম্পাদক ও প্রকাশক:- এ এফ এম রিজাউর রহমান (রুমেল), এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট  
  • প্রধান উপদেষ্টা: মোঃ আব্দুল্লাহ আবু, এডভোকেট- বাংলাদেশ সুপ্রিম কোর্ট
সহযোগী-সম্পাদক:
    • গোলাম কিবরিয়া খান (রাজা),
সহ -সম্পাদক:
    • হাসিনা রহমান শিপন,
নিউজ রুম ইনচার্জ :
    রাশিকুর রহমান রিফাত
© সকল স্বত্ব প্রতিচ্ছবি ডটকম ২০১৫ - ২০২২ অফিস: ৭২/২ উত্তর মুগদাপাড়া, ঢাকা ই-মেইল: dailyprotichhobi@gmail.com | মোবাইল: ০১৮১৮০৯৩১৩৭ ফোন:+৮৮০২৭২৭৭১৪৭

Developed by WebsXplore