ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

শাহরুখের বাড়িতে হতে পারে এনসিবির অভিযান

4 October 2021, 6:28:44

বলিউডের বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ানকে মাদক সেবনের অভিযোগে গ্রেফতারের করেছে এনসিবি। সোমবার দুপুরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিন হেফাজতে চেয়েছে এনসিবি। ছেলে গ্রেফতার হওয়ার পর শাহরুখ এখনো প্রকাশ্যে তেমন কিছুই বলেন নি। ছেলে গ্রেফতার হওয়ার পর থেকেই মানসিকভাবে বিপর্যস্ত গৌরী খান। কাজের জন্য বিদেশে যাওয়ার কথা ছিল তারও। আপাতত শাহরুখের বান্দ্রায় অবস্থিত কিং খানের প্রাসাদোপম বাংলো ‘মান্নাত’-এ অবস্থান করছেন গৌরী।

এদিকে খবর ছড়িয়েছে, বান্দ্রায় অবস্থিত কিং খানের প্রাসাদোপম বাংলো ‘মান্নাত’ এ তল্লাশি চালাতে পারে এনসিবি। আর এই সার্চ অপারেশনের জন্য এক বিশেষ দল গঠন করা হয়েছে বলে জানা গেছে। শাহরুখ স্ত্রী গৌরী খান আর তিন সন্তান আরিয়ান, সুহানা, আবরামকে নিয়ে ‘মান্নাত’-এ থাকেন।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, গ্রেফতারের পর এনডিপিএস ধারা অনুযায়ী যদি প্রয়োজন পড়ে, তাহলে অভিযুক্ত ব্যক্তির বাসায় এনসিবি অভিযান চালাতে পারে। তাই ‘মান্নাত’–এ এনসিবির অভিযান হওয়ার আশঙ্কা প্রবল।

শাহরুখের বাড়িতে হতে পারে এনসিবির অভিযান

আরিয়ানকে গ্রেফতারের পর আইনি প্রক্রিয়ার এক বিশেষ অংশ অনুযায়ী এনসিবি আরিয়ানকে ল্যান্ডলাইনে শাহরুখের সঙ্গে দুই মিনিট কথা বলার সুযোগ দিয়েছে। এসময় বাবার সামনে কাঁন্নায় ভেঙে পড়েন আরিয়ান।

এদিকে, আরিয়ান খানের ফোনে মাদকযোগের ‘প্রামাণ্য নথি’ পাওয়া গিয়েছে বলে দাবি করেছে এনসিবি। শাহরুখ-পুত্রের সঙ্গে আন্তর্জাতিক মাদক-চক্রের সঙ্গে যোগাযোগ থাকতে পারে বলে সন্দেহ করছেন এনসিবি আধিকারিকরা। যে কারণে ১১ অক্টোবর পর্যন্ত আরিয়ানকে নিজেদের হেফাজতে রাখার আবেদন করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: