ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

জায়েদ খানের এফডিসিতে ফেরা হবে কিনা, জানালেন ডিপজল

25 April 2024, 11:00:08

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪–২৬ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এবারের নির্বাচনে জয়ী হয়েছেন মিশা-ডিপজল প্যানেল। বিজয়ের হাসি হাসার পরই সাধারণ সম্পাদক পদে জয়ী মনোয়ার হোসেন ডিপজল সুখবর দেন জায়েদ খানসহ অসংখ্য শিল্পীদের।

মঙ্গলবার একটি বেসরকারি টেলিভিশনে শিল্পী সমিতির ভবিষ্যৎ নানা পরিকল্পনার কথা জানান ডিপজল।

সমিতি থেকে যেসব শিল্পীর সদস্যপদ বাতিল করা হয়েছে, তাদের ব্যাপারে কী সিদ্ধান্ত নেবেন? এমন প্রশ্নের জবাবে ডিপজল বলেন, সবাইকে সদস্যপদ ফিরিয়ে দেওয়া হবে। পাশাপাশি নতুন আরও সদস্য নেওয়া হবে।

জায়েদ খানের সদস্যপদ বাতিল করা হয়েছে, তার ব্যাপারে কী সিদ্ধান্ত নেবেন? এমন আরেক প্রশ্নের জবাবে ডিপজল বলেন, তার সদস্যপদ কেন বাতিল করা হয়েছে তা আমার জানা নেই। তবে জায়েদ খানের সদস্যপদ বাতিল করা বেআইনি হয়েছে বলে মনে করি। কারণ সে একজন আর্টিস্ট। আমাদের প্রথম সভায় বিষয়টি উথাপন করব। সবার পরামর্শ ও সম্মতির ভিত্তিতে সিদ্ধান্ত নেওয়া হবে।

এর আগে চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খানের সদস্যপদ বাতিল করে সমিতির সদ্য বিদায়ী কমিটি। ২ মার্চ (শনিবার) অনুষ্ঠিত চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজনে দ্বি-সাধারণসভায় এই সিদ্ধান্ত নেয় তারা।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: