ইন্টারনেট
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

পাচারকারীর কাছ থেকে স্বর্ণ ছিনতাই

14 April 2023, 2:40:36

ঝিনাইদহের মহেশপুরে স্বর্ণ পাচারকারীর কাছ থেকে স্বর্ণ ছিনতাইয়ের ঘটনায় পাচারকারীসহ ৩ জনকে আটক করেছে ৫৮ বিজিবি। বৃহস্পতিবার বিকালে উপজেলার নেপার মোড়ে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- নেপা ইউপির কানপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে আলিমুল হক (২১), কুল্লাহ গ্রামের আয়নাল হকের ছেলে এনামুল হক (২৮), কানপুর গ্রামের সোহরাব হোসেনের ছেলে আহসান হাবিব (৩২)।

শুক্রবার এক প্রেস বিজ্ঞপ্তিতে বিজিবির সহকারী পরিচালক সাইফুল ইসলাম যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে স্বর্ণ ছিনতাইয়ের ঘটনা জানতে পাচারকারী আলিমুল হককে আটক করে জিজ্ঞাসাবাদ করলে ছিনতাইয়ের ঘটনায় জড়িত এনামুল হক ও পরিকল্পনাকারী আহসান হাবিবের নাম বেরিয়ে আসে। পরে সন্ধ্যায় মহেশপুর খালিশপুর সড়কের ভালাইপুর ব্রিজের ওপর অভিযান পরিচালনা করে দুজনকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া ৮টি স্বর্ণের বার জব্দ করা হয়। জব্দকৃত স্বর্ণের ওজন ৪৬৬.১৭ গ্রাম, যার বাজার দর প্রায় ৩৯ লাখ টাকা। আটককৃত আসামিদের বিরুদ্ধে মামলা করে মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে। উদ্ধারকৃত স্বর্ণ আইনি প্রক্রিয়া শেষে ঝিনাইদহ ট্রেজারি অফিসে জমা দেওয়া হবে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: