ইন্টারনেট
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

মাজার জিয়ারত শেষে ফেরার সময় পথেই প্রাণ গেল ৫ জনের

2 May 2024, 11:01:24

হবিগঞ্জের মাধবপুরে ট্রাক ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। খবর পেয়ে হাইওয়ে থানা–পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি। তবে নিহতের মধ্যে দুজন স্বামী–স্ত্রী বলে জানিয়েছে পুলিশ।

মাধবপুরের হরিতলা এলাকায় গতকাল বুধবার গভীর রাতে এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, রাত প্রায় ২টার দিকে সিলেটে মাজার জিয়ারত শেষে প্রাইভেট কারযোগে ঢাকায় ফিরছিলেন স্বামী–স্ত্রীসহ পাঁচজন। তাদের বাড়ি ঢাকার সাভারে। পথে সিলেটগামী একটি ট্রাকের সঙ্গে মাধবপুরের হরিতলা এলাকায় এলে ট্রাকের সঙ্গে প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে পাঁচজন নিহত হন।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে। মরদেহগুলো থানায় রাখা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম–পরিচয় জানা যায়নি বলে জানান ওসি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: