ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

থুসারার হ্যাটট্রিক, ৬ উইকেট নেই বাংলাদেশের

9 March 2024, 6:30:47

তিন ম্যাচের সিরিজে ১-১ সমতা বিরাজ করায় তৃতীয় ম্যাচটি রূপ নিয়েছে অঘোষিত ফাইনালে। সেখানে লঙ্কানদের দেওয়া ১৭৫ রানের পাহাড়সম লক্ষ্য তাড়া করতে নেমে নুয়ান থুসারার হ্যাটট্রিকে ১৫ রানেই ৪ উইকেট হারিয়ে বিপর্যয়ে পড়েছে বাংলাদেশ। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৪২ রানে ছয় উইকেট হারিয়ে বিপর্যয়ে টাইগাররা।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে বাংলাদেশের হয়ে আজ ওপেনিংয়ে নামেন লিটন দাস ও সৌম্য সরকার। প্রথম ২ ওভারে তারা তুলে নেন ১৩ রান। কিন্তু এরপরেই ঘটে ছন্দপতন। ধনাঞ্জয়া ডি সিলভার বলে উড়িয়ে মারতে গিয়ে মিড উইকেটে দাসুন শানাকার হাতে ক্যাচ তুলে দিয়ে সাজঘরে ফিরে যান লিটন দাস। তার বিদায়ে ১৩ রানেই প্রথম উইকেট হারায় বাংলাদেশ।

ধনাঞ্জয়া ডি সিলভার পর বাংলাদেশ শিবিরে আঘাত হানেন মাথিশা পাথিরানার বদলে দলে জায়গা পাওয়া পেসার নুয়ান থুসারা। দলে জায়গা পেয়েই তিনি বাংলাদেশের বিপক্ষে আজ তিনি তুলে হ্যাটট্রিক। নিজের বোলিং তোপে একে একে ফেরান নাজমুল হোসেন শান্ত, তাওহীদ হৃদয় এবং মাহমুদউল্লাহ রিয়াদকে। নাজমুল হোসেন শান্ত ও তাওহীদ হৃদয় ফিরে যান বোল্ড হয়ে আর মাহমুদউল্লাহ রিয়াদ সাজঘরের পথ ধরেন এলবিডবিলউয়ের শিকার হয়ে।
এর আগে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে প্রথমে ব্যাট নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে লঙ্কানদের সংগ্রহ ১৭৪ রান। কুশল একাই করেছেন ৮৬ রান। টাইগার বোলারদের মধ্যে দুটি করে উইকেট নিয়েছেন তাসকিন আহমেদ ও রিশাদ হোসেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: