ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

ঢাকা টেস্টের টিকিট মূল্য প্রকাশ, যেভাবে কিনবেন

5 December 2023, 5:02:55

ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটিতে ঐতিহাসিক জয় পেয়েছে বাংলাদেশ দল। সিলেটে কিউইদের ১৫০ রানে হারিয়েছে টাইগাররা। মিরপুরে সিরিজের দ্বিতীয় ম্যাচে সিরিজ জয়ের লক্ষ্য নিয়ে মাঠে নামার অপেক্ষায় নাজমুল হোসেন শান্তর দল।

আগামী বুধবার (৬ ডিসেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে কিউইদের বিপক্ষে মাঠে নামবে টিম বাংলাদেশ। এ ম্যাচ মাঠে বসে উপভোগ করতে পারবে দর্শকরা। এজন্য গ্যালারির টিকিটের দাম প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

হোম অব ক্রিকেটে বসে খেলা দেখতে হলে দর্শকদের সর্বনিম্ন দিতে হবে ১০০ টাকা। এ দামে পাওয়া যাবে ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট। নর্থ অথবা সাউথ স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে ২০০ টাকায়।

এ ছাড়া ক্লাব হাউজের ৩০০ ও ভিআইপি স্ট্যান্ডে বসে খেলা দেখতে চাইলে গুনতে হবে ৫০০ টাকা। আর সর্বোচ্চ পর্যায়ের টিকিটের মূল্য রাখা হয়েছে ১ হাজার টাকা। এই টাকায় গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখা যাবে।

বাংলাদেশ-নিউজিল্যান্ড টেস্ট ম্যাচটির টিকিট শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম সংলগ্ন বুথ থেকে কেনা যাবে। ম্যাচের আগের দিন ও ম্যাচ ডেতে প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পাওয়া যাবে টিকিট।

(১) গ্রান্ড স্ট্যান্ড-১০০০ টাকা
(২) ভিআইপি স্ট্যান্ড-৫০০ টাকা
(৩) ক্লাব হাউজ-৩০০ টাকা
(৪) নর্থ/সাউথ স্ট্যান্ড-২০০ টাকা
(৫)ইস্টার্ন স্ট্যান্ড-১০০ টাকা

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: