ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

তামিমকে বিশ্বকাপে না রাখার বিষয়ে যা জানালেন নান্নু

27 September 2023, 1:32:34

সকল জল্পনা কল্পনার পরে অবশেষে ঘোষণা আসলো টাইগারদের বিশ্বকাপ স্কোয়াড। তবে এ ঘোষণার মধ্যে দিয়ে আবারো নতুনভাবে হাজির হয়েছে সাকিব তামিম দ্বন্দ্ব। বিশ্বকাপ দলে নেই অভিজ্ঞ ক্রিকেটার তামিম ইকবাল। এ বিষয় নিয়ে মুখ খুলেছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

বিশ্বকাপ দল ঘোষণার পর সংবাদ সম্মেলনে নান্নু বলেন, তামিমকে দলে না রাখার ব্যাখ্যাও দিয়েছেন তিনি। প্রধান নির্বাচক বলেন, ‘তামিম ইকবালের অনেক দিন ধরেই ইনজুরি শঙ্কা। আপনারাও জানেন, ও ইনজুরি নিয়ে ফাইট করছিল। নিউ জিল‌্যান্ড সিরিজের আগে ফিটনেস ফিরে পেয়েছে। প্রথম ম্যাচ খেলার পর একটা কমপ্লেইন এসেছে। সব মিলিয়ে সবকিছু বিবেচনা করে, ওর ফিটনেসের কথা চিন্তা করে, ইনজুরির যে কনসার্ন আছে এটা নিয়ে চিন্তা করেই ওকে বিশ্বকাপ স্কোয়াডে রাখা হয়নি।’

নান্নু আরো বলেন, ‘টিম ম্যানেজমেন্টের সঙ্গে আলোচনা করা হয়েছিল। আমরা সবাই আলোচনা করে রিস্কে যেতে পারিনি। বিশ্বকাপ অনেক দিনের ব‌্যাপার। অনেকগুলো ম্যাচ। বিশ্বকাপ অনেক বড় ইভেন্ট। এসব কিছু চিন্তা করে তাকে নেওয়া হয়নি।’

বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড:

সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী মিরাজ, তাওহীদ হৃদয়, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, নাসুম আহমেদ, শেখ মাহেদী, তানজিদ তামিম, তানজিম সাকিব।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: