ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

নতুন অধিনায়কের নাম ঘোষণা করল কেকেআর

28 March 2023, 2:16:29

কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) নতুন অধিনায়ক নীতিশ রানা। অতীতে বিতর্কে জড়িয়েছিলেন তিনি। সেই বিতর্কিত ক্রিকেটারকেই বেছে নিল কেকেআর। দলটি সোমবার এ ঘোষণা দেয়। -খবর আনন্দবাজারের।

গত মৌসুমের আইপিএলে কেকেআরের নেতৃত্ব দেন শ্রেয়াস আইয়ার। চোটের কারণে তিনি ছিটকে যাওয়ায় সমস্যায় ফেলে দেয় দলটিকে।

আনন্দবাজারের খবরে বলা হয়, অধিনায়কত্বের তালিকায় অনেকেই ছিলেন। যেমন- উইন্ডিজ ক্রিকেটার আন্দ্রে রাসেল, বাংলাদেশের সাকিব আল হাসান ও লিটন দাস। সবাইকে টপকে শ্রেয়াস আইয়ারের বদলি অধিনায়ক হিসাবে নীতিশ রানাকে বেছে নিল কলকাতা।

সম্প্রতি ভারতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চতুর্থ টেস্ট চলাকালীন পিঠে চোট পান শ্রেয়াস। তারপরই আশঙ্কা করা হয়েছিল যে তিনি এই টুর্নামেন্ট থেকে ছিটকে যেতে পারেন। আর সেই আশঙ্কাই সত্যি হয়ে গেল।

কেকেআরের পক্ষ থেকে বলা হয়েছে, নীতিশের সাদা বলের ক্রিকেটে অধিনায়কত্বের অভিজ্ঞতা রয়েছে। তাই তার ওপরে দলের নেতৃত্ব তুলে দেওয়া হয়েছে। পাশাপাশি ২০১৮ সাল থেকে কলকাতা নাইট রাইডার্স দলের সঙ্গেই রয়েছেন তিনি। ফলে আশা করা যেতেই পারে যে তিনি এই দায়িত্বটা ভালো করে পারফর্ম করতে পারবেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: