ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত ইংল্যান্ডের

26 October 2022, 11:17:06

আজ দিনের প্রথম ম্যাচে ইংল্যান্ডের মুখোমুখি হয়েছে আয়ারল্যান্ড। অধিনায়ক জস বাটলার নিয়েছেন ফিল্ডিংয়ের সিদ্ধান্ত। কারণ হিসেবে তার ব্যাখ্যা, ‘আমরা প্রথমে বল করতে যাচ্ছি। আবহাওয়া সম্পর্কে কিছুটা অনিশ্চিত তাই এই সিদ্ধান্ত।’ মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড অস্ট্রেলিয়ার অন্যতম বড় মাঠ। তাই ফিল্ডিংকেও ভালো গুরুত্বই দিচ্ছে ইংলিশরা, জানালেন বাটলার।

ওদিকে আইরিশ অধিনায়ক অ্যান্ডি বালবার্নিও জানালেন, টস জিতলে ফিল্ডিংই বেছে নিতেন। বললেন, ‘বৃষ্টি হতে পারে, তাই আমরাও রান তাড়াই করতে চাইতাম। তবে আমাদের বার্তাটা পরিষ্কার, আমরা আমাদের পরিকল্পনায় অটল থাকতে চাই। ভক্তদের জন্য কিছু বিশেষ স্মৃতি তৈরি করতে চাই।

দুই প্রতিবেশী দেশ হলেও আয়ারল্যান্ড আর ইংল্যান্ডের টি-টোয়েন্টিতে দেখা হয়েছে এ পর্যন্ত এক বার। সেই ম্যাচটাও চলে গিয়েছিল বৃষ্টির দখলে, ফল আসেনি লড়াইয়ের। ২০১০ সালে সেই লড়াইয়ের এক যুগ পর আবারও মুখোমুখি হচ্ছে আয়ারল্যান্ড ও ইংল্যান্ড। এই ম্যাচে ফলাফল তো বটেই, শিরোপাপ্রত্যাশী ইংল্যান্ড চাইবে বড় ব্যবধানের জয়ও। কারণ এ গ্রুপের মৃত্যুকূপ থেকে সেমিফাইনালে যেতে হলে যে সব দিক থেকেই নিখুঁত হতে হবে দলগুলোর!

আয়ারল্যান্ড একাদশ : পল স্টার্লিং, আন্ড্রু বালবির্নি, লরকান টাকার, হ্যারি টেক্টর, কার্টিস ক্যাম্ফার, জর্জ ডকরেল, গ্যারেথ ডিলানি, মার্ক আদাইর, ফিয়ন হ্যান্ড, ব্যারি ম্যাকার্থি ও জশুয়া লিটিল।

ইংল্যান্ড একাদশ : জশ বাটলার, এলেক্স হেলস, ডেভিড মালান, হ্যারি ব্রক, মইন আলি, লিয়াম লিভিংস্টোন, বেন স্টোকস, স্যাম কুরান, ক্রিস ওকস, মার্ক উড ও আদিল রাশিদ।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: