ইন্টারনেট
হোম / প্রবাস / বিস্তারিত
ADS

সৌদিতে সড়ক দুর্ঘটনায় লক্ষ্মীপুরের যুবক নিহত

19 December 2021, 11:02:32

সৌদি আরবে মোটরসাইকেল দুর্ঘটনায় মো. মুরাদ হোসেন (২৭) নামে লক্ষ্মীপুরের এক যুবক নিহত হয়েছেন। ছয় মাস আগে বিয়ে করেন মুরাদ। বিয়ের তিন মাস পর সৌদি যান। মুরাদ বাবা-মায়ের একমাত্র সন্তান।

শনিবার দুপুরে নিহতের পরিবার ও স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম মুন্সি এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, গত ১২ ডিসেম্বর সৌদি আরবের মদিনা শহর থেকে ফার্নিচার দোকানের কাজ শেষে বাসায় ফেরার পথে দুর্ঘটনার শিকার হন মুরাদ। আল হাইল নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস তার মোটরসাইকেলে ধাক্কা দিলে তিনি মারাত্মক জখম হন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (১৭ ডিসেম্বর) মৃত্যু হয় মুরাদের।

নিহত মুরাদ লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডস্থ আজগর আলী বেপারীবাড়ির আনোয়ার হোসেনের ছেলে।

নিহতের পরিবার ও প্রবাসী সূত্রে জানা গেছে, তিন বছর আগে সৌদি আরব থেকে বাড়িতে ফেরেন মুরাদ হোসেন। ছয় মাস আগে বিয়ে করেন মুরাদ। এরপর পাঁচ লাখ টাকা ঋণ করে ফের সৌদি যান মুরাদ। তিন মাস হতে না হতেই তার মৃত্যুর খবর এল সৌদি থেকে।

মুরাদের মৃত্যর সংবাদ পরিবারের কাছে পৌঁছালে মা শোকে জ্ঞান হারিয়ে বর্তমানে রায়পুর সরকারি হাসপাতালর চিকিৎসাধীন রয়েছেন।

রায়পুরের কেরোয়া ইউপির সদস্য আবুল কালাম কালু মুন্সি জানান, নিহত মুরাদ ভালো ছেলে। তার নির্মম মৃত্যুতে পরিবারের সঙ্গে আমরাও শোকাহত। একমাত্র ছেলের মৃত্যুর শোকে মা রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি আছেন।

নিহতের লাশ দ্রুত দেশে আনার চেষ্টা চলছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: