ইন্টারনেট
ADS

ভোট দিতে সবাইকে কেন্দ্রে আসার আহ্বান প্রধানমন্ত্রীর

7 January 2024, 11:37:35

দ্বাদশ সংসদ নির্বাচনে ভোট দিতে দেশের নাগরিকদের কেন্দ্রে আসার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, নির্বাচন আমরা সুষ্ঠুভাবে করতে পারছি। এ জন্য আমি আমার দেশের মানুষের প্রতি, জনগণের প্রতি কৃতজ্ঞতা জানাই। অনেক বাধাবিপত্তি ছিল, কিন্তু দেশের মানুষ তারা তাদের ভোটের অধিকারের বিষয় সচেতন হয়েছে।

রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টার পর ঢাকা সিটি কলেজকেন্দ্রে ভোট দেওয়ার পর সাংবাদিকদের সামনে এ আহ্বান জানান তিনি। প্রধানমন্ত্রীর সঙ্গে তার ছোট বোন শেখ রেহানাসহ পরিবারের সদস্যরা উপস্থিত আছেন।

শেখ হাসিনা বলেন, পাঁচ বছর পর নির্বাচন আসে জনগণ ভোট দেবে, সে নির্বাচনের ভোট দেওয়ার পরিবেশ আমরা তৈরি করতে পেরেছি । যদিও এখানে বিএনপি-জামায়াত জোটরা জ্বালাও-পোড়াও অনেক ঘটনা ঘটিয়েছে।

তিনি বলেন, আপনারা ভোটকেন্দ্রে আসবেন। আপনার ভোট অনেক মূল্যবান। আপনাদের ভোটের অধিকার প্রতিষ্ঠার জন্য অনেক জেল-জুলুম সহ্য করেছি। সুষ্ঠু-নির্বাচনে জনগণের সহযোগিতা চাই।

বিএনপির সমালোচনা করে সরকারপ্রধান বলেন, ‘বিএনপি একটা সন্ত্রাসী দল। তারা নির্বাচন বিশ্বাস করে না।মানুষের ভোট কেড়ে নেওয়া তাদের চরিত্র। জন্মলগ্ন থেকে ভোট কারচুরি করা বিএনপির চরিত্র। সেটা করতে পারবে না বলে তারা ভোটে আসেনি।

গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে মানুষকে কেন্দ্রে এসে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি। এক প্রশ্নের জবাবে তিনি জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: