ইন্টারনেট
ADS

ফুলেল শুভেচ্ছায় সিক্ত ঢাকা মহানগর দায়রা জজ আছাদুজ্জামান

9 September 2022, 2:53:16

ঢাকা মহানগর দায়রা জজ হিসাবে যোগদান করেছেন মো. আছাদুজ্জামান। এর আগে তিনি রাজশাহীর জেলা ও দায়রা জজ হিসাবে কর্মরত ছিলেন। তিনি যোগদান করার পর ঢাকার আদালতে কর্মরত বিভিন্ন পর্যায়ের বিচার বিভাগীয় কর্মকর্তা ও কর্মচারী তাকে ফুলেল শুভেচ্ছা জানান। 

মহানগর দায়রা জজ আদালতে মহানগর দায়রা জজ হিসেবে জনাব মোঃ আছাদুজ্জামান যোগদান করায় ঢাকা মহানগর পিপি জনাব এ্যাডভোকেট আবদুল্লাহ আবু ও ঢাকা জেলা পিপি জনাব শেখ হেমায়েত এর নেতৃতে নব যোগদানকৃত মহানগর দায়রা জজকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয় ।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর অতিরিক্ত পিপি জনাব এ্যাডভোকেট এ.এফ.এম রিজাউর রহমান রুমেল, অতিরিক্ত পিপি জনাব সাজ্জাদুল হক শিহাব, এ্যাডভোকেট তাপস পাল, এপিপি সহিদ উদ্দিনসহ রাষ্টপক্ষের আরো অতিরিক্ত পিপি ও অন্যান্য আইনজীবীগন নেতৃবৃন্দগণ ।

মহানগর দায়রা জজ মো. আছাদুজ্জামান সবাইকে আদালতের ভাবমূর্তি সমুন্নত রাখার আহ্বান জানান। এ ছাড়া বেঞ্চ ও বারের মধ্যে সৌহার্দ বজায় রাখার তাগিদ দেন। বিশ্বস্ত সূত্রে জানা যায়, মহানগর দায়রা জজ মো. আছাদুজ্জামান ঢাকায় যোগদান করলেও তার কোনো সরকারি বাসভবন না থাকায় আপাতত তিনি এক নিকটাত্মীয়ের বাসায় উঠেছেন। তার পরিবার রাজশাহীতে অবস্থান করছে।

মহানগর দায়রা জজের জন্য দ্রুত একটা নির্দিষ্ট সরকারি বাসভবন প্রয়োজন বলে মনে করেন আইনজীবীরা। এ বিষয়ে আইনজীবীরা সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন। মো. আছাদুজ্জামান ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের দশম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তিনি বরগুনা, পাবনা ও রাজশাহীর জেলা ও দায়রা জজসহ বিভিন্ন আদালতে কর্মরত ছিলেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: