ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

নির্বাচন নিয়ে নিজের ও মৌসুমীর অবস্থান জানালেন ওমর সানী

5 March 2024, 11:42:36

শাকিব খান যেভাবে খেলছে খেলতে থাকুক বলে মন্তব্য করেছেন ঢালিউড অভিনেতা ওমর সানী। শনিবার চলচ্চিত্র শিল্পী সমিতির পিকনিক অনুষ্ঠিত হয়। সেই অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

ওমর সানী বলেন, তার (শাকিব খান) বছরে ১২টি ছবি করা উচিত। কারণ সে একমাত্র সুপারস্টার এটা মানতেই হবে। একমাত্র তার সিনেমাই চলে। সে যদি বছরে বেশি ছবি করে তাহলে প্রযোজক ও সিনেমা হল দুটোই বাঁচবে।

নব্বই দশকের নিজের উদাহরণ টেনে ওমর সানী বলেন, আমরা যখন সিনেমা করতাম ১২ মাসে ১২ ছবি দিয়ে খেলতাম। কিন্তু এখন খেলাটা ঈদকেন্দ্রিক হয়ে গেছে।

এই অভিনেতা বলেন, ‘আমি মনে করি ঈদের বাইরে বছরজুড়ে একমাত্র খেলার প্লেয়ার আছে একজন। সে হচ্ছেন শাকিব খান। সে যেভাবে খেলছে খেলতে থাকুক। চাপাবাজি না করে শাকিব কাজ করে দেখাচ্ছে। তাই ওকে সাহস করে এই উদ্যোগ নিতে হবে। আমি তাকে বলব দুমাস পর হলে ওর একটি করে সিনেমা রিলিজ করা উচিত।’

ওমর সানী বলেন, শাকিব আমার ছোট ভাই। সিনেমার এই খারাপ সময়েও সে যেভাবে কাজ করে যাচ্ছে এটা অনেক বড় ব্যাপার। শাকিব আগামীতে আরও বড় হোক। ওর জন্য সবসময় দোয়া রাখি।

আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে অংশ নেবেন কিনা জানতে চাইলে ওমর সানী বলেন, আমি ও মৌসুমী কেউ নির্বাচনে অংশ নেব না। মেয়ের লেখাপড়ার কারণে মৌসুমী এ বছর আমেরিকা থাকবে। আমি দেশে থাকব। হয়তো ভোট দিতে যাব।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: