ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

‘ভুল ভুলাইয়া ৩’: মঞ্জুলিকা হয়ে ফিরছেন বিদ্যা

11 January 2024, 11:15:31

‘ভুল ভুলাইয়া ৩’ নির্মাণ করছেন পরিচালক আনিস বাজমি। এতে ১৭ বছর পর মঞ্জুলিকা হয়ে ফিরছেন বিদ্যা বালান। এছাড়া দ্বিতীয়পর্বে অভিনয় করা কার্তিক আরিয়ানও রয়েছেন নতুন পর্বে। হিন্দুস্তান টাইমস এ খবর জানিয়েছে।

পরিচালক বাজমি বলেছেন, বিদ্যাকে ঘিরে এই সিনেমার তৃতীয় পর্বের কাহিনী বোনা হয়েছে।

এ সিনেমার বেশিরভাগ অংশের শুটিং হবে কলকাতাসহ পশ্চিমবঙ্গের কয়েকটি জায়গায়। বছরের শেষ নাগাদ দীপাবলিতে ‘ভুল ভুলাইয়া ৩’ মুক্তি দিতে চান বাজমি।

২০০৭ সালে এই সিরিজের প্রথম সিনেমা ‘ভুল ভুলাইয়া’; নির্মাণ করেছিলেন পরিচালক প্রিয়দর্শন। সিনেমাটি মূলত ১৯৯৩ সালের মালায়ালাম চলচ্চিত্র ‘মনিচিত্রথাঝু’র রিমেক।

অক্ষয় কুমার ও বিদ্যা বালান অভিনীত ‘ভুল ভুলাইয়া’ দর্শক ও সমালোচকদের কাছ থেকে কুড়িয়েছিল অকুণ্ঠ প্রশংসা। সিনেমাটির সাফল্যের জন্য কৃতিত্ব দেওয়া হয় অভিনেত্রী বিদ্যা বালানকে। বিশেষ করে বিদ্যার ধ্রুপদী নৃত্য আর সংলাপে ঝরঝরে বাংলা বচন তাকে আলাদা করে তুলেছিল।

এরপর ২০২২ সালে অভিনয় শিল্পী, কলাকুশলীসহ নতুন টিম নিয়ে ‘ভুল ভুলাইয়া ২’ বানান পরিচালক আনিস বাজমি। সেবার বাজমি এই সিনেমায় নিয়ে আসেন কার্তিক আরিয়ানকে, আর বিদ্যার চরিত্রটি করেন টাবু।

‘ভুল ভুলাইয়া’ ফ্র্যাঞ্চাইজির দুই সিনেমার জনপ্রিয়তার পেছনে চিত্রনাট্যেরও গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: