ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

আমি আর সিনেমা করব না: মাহিয়া মাহি

29 December 2023, 11:08:57

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লড়াই করতে নেমে অভিনয় ছাড়ার ঘোষণা দিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তিনি রাজশাহী-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। তার প্রতীক ট্রাক। বর্তমানে চালাচ্ছেন প্রচার-প্রচারণা। সম্প্রতি সেই কাজে গিয়ে অভিনয় ছাড়ার ঘোষণা দেন মাহি।

গত মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকালে গোদাগাড়ী উপজেলার গোগ্রাম ইউনিয়নে প্রচারণা চালানোর সময় এই নায়িকা জানান, তিনি অভিনয় ছেড়ে দিয়েছেন। এখন থেকে রাজনীতিতেই সরব থাকবেন।

এদিন ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে তার নির্বাচনি প্রতীক ট্রাকে ভোট চান মাহিয়া মাহি। এ সময় তার সঙ্গে ছিলেন এলাকার নেতাকর্মীরা। সেখানে ভোটারদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন মাহি।

এ সময় মাহিকে এক ভোটার বলেন, ‘ভোটের পর নেতারা দেশ ছেড়ে যান, ভোটের আগে যেভাবে মানুষের কাছে যাচ্ছেন, ভোটের পরেও যেন এমন দেখি।’

এর জবাবে মাহি বলেন, ‘আমার বাড়ি মণ্ডমালা। এখানেই থাকব। আমি তো আর সিনেমা করব না। আমার বাচ্চা হয়ে গেছে। সংসার আছে। এখন আপনাদের নিয়েই থাকব।’

এবার অবশ্য চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন মাহিয়া মাহি। না পেয়ে রাজশাহী-১ আসন থেকে ট্রাক প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। এই আসনে নৌকার প্রার্থী বর্তমান সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী। হেভিওয়েট এই প্রার্থীর সঙ্গে টক্কর দেবেন মাহি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: