ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

উত্তাপ ছড়াচ্ছে নুসরাতের নতুন ভিডিও

10 November 2023, 5:44:40

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান স্বামী যশ দাশগুপ্তকে নিয়ে মালদ্বীপ ঘুরে এসেছেন।

যশের সঙ্গে ঘুরতে গিয়ে একাধিক ছবি আর ভিডিও সামজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন নুসরাত।

ফিরে আসার পরও রয়ে গেছে যার রেশ। সম্প্রতি ইনস্টাগ্রামে আরও এক নতুন রিল শেয়ার করলেন এ অভিনেত্রী।

ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা রিলে দেখা যায়, আবেদনময়ী লুকে নিজেকে পুনরায় মেলে ধরেছেন নুসরাত। সারা শরীরে বালি মেখে পানির কাপে চুমুক, পরে স্বচ্ছ নীল পানিতে ডুব দিয়ে ভেজা শরীরে পানির মধ্যেই শরীরিক ছন্দ করছেন এ তারকা। রিলটি শেয়ার করার পর নেটপাড়ায় শুরু হয়েছে তোলপাড়!

ভিডিও দেখে মন্তব্যের ঘরে কটাক্ষ করেছেন অনেকেই। বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনের সঙ্গে তুলনা টেনে নুসরাতকে খোঁচা দিয়ে একজন লিখেছেন— সবাই কী আর দীপিকা পাড়ুকোন হতে পারে!, অন্যজনের মন্তব্য, ‘ভারতবর্ষের সংসদ সদস্য, ভাবা যায়!

অনেকে আবার প্রশংসায় ভাসিয়েছেন এ অভিনেত্রীকে। একজন ভালোবাসার ইমোজি দিয়ে ইংরেজিতে লিখেছেন— ‘পৃথিবীর সবচেয়ে সুন্দরী রমণী’। মন্তব্যের ঘরে স্বামী যশের প্রশংসা কুড়িয়েছেন নুসরাত। ভালোবাসা ও আগুনের ইমোজি দিয়ে যশ লিখেছেন, ‘হট’। ওদিকে আবার কেউ কেউ খেয়েছেন ৪৪০ ভোল্টের ঝটকা।

সম্প্রতি মুক্তি পেয়েছে যশের নতুন ছবি ‘ইয়ারিয়া ২’। নুসরাতের শেয়ার করা রিলের ব্যাকগ্রাউন্ড মিউজিকে আছে সিনেমাটির একটি গান। ধারণা করা হচ্ছে যশকে ডেডিকেট করতেই রিলটি তৈরি করেছেন নুসরাত।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: