ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

রাঘব-পরিণীতির বিয়েতে সুশান্ত সিংয়ের বিশেষ ছোঁয়া!

26 September 2023, 6:39:41

পরিণীতি চোপড়া এবং রাঘব চাড্ডা অবশেষে গত ২৪ সেপ্টেম্বর গাঁটছড়া বেঁধেছেন। তাদের এই জমকালো বিয়ের অনুষ্ঠানের অনেক ভিডিও গত কয়েক দিনে ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে। সর্বশেষ ইনস্টাগ্রামে ‘উনচাই’ অভিনেত্রীর ফ্যান পেজে একটি ভিডিও পোস্ট করা হয়েছে, যেখানে নবদম্পতিকে একটি সুন্দর গোলাপী ছাতা হাতে নিয়ে মণ্ডপের দিকে হাঁটতে দেখা যায়।

ভিডিওতে যে বিষয়টি নজর কেড়েছিল তা হলো- পরিণীতি এবং রাঘব সুশান্ত সিং রাজপুতের প্রথম বলিউড মুভি ‘কাই পো চে’-এর ‘শুভরম্ভ’ গানে নাচছিলেন।

উল্লেখ্য, প্রয়াত অভিনেতা পরীর সাথে তার ক্যারিয়ারের দ্বিতীয় ছবি অর্থাৎ ‘শুদ্ধ দেশি রোমান্স’-ও কাজ করেছিলেন।

টাইমস ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, বিষয়টি দেখতে ভালই ছিল যে, তার বিয়েতেও এসএসআরের স্পর্শ ছিল এবং যার সাথে সে একটি ভাল বন্ধন শেয়ার করে নিয়েছে।

চলতি মাসের শুরুতে পরিণীতি শুট থেকে এই বিশেষ বিটিএস ভিডিওর সাথে ‘শুদ্ধ দেশি রোম্যান্স’-এর ১০ বছর পূর্তি উপলক্ষ্যে ইনস্টাগ্রামে এসেছিলেন।

তার ক্যাপশনে লেখা, ‘সময় সত্যিই উড়ে যায়! এই ছবির এক দশক কিন্তু স্মৃতি এখনও তাজা। এই মুভিটি ছিল হাসিতে পূর্ণ একটি যাত্রা, ব্যস্ত শুটিং কিন্তু হৃদয়গ্রাহী মুহূর্ত। এমন কিংবদন্তি অভিনেতাদের নিয়ে এই ছবির শুটিং করার সে কি অভিজ্ঞতা! ঋষি স্যার আমরা আপনাকে মিস করি। সুশান্ত, তোমাকে আরও বেশি মিস করছি। আপনি আমার প্রিয় সহ-তারকাদের একজন ছিলেন। #10YearsOfShuddhDesiRomance।’

ইতোমধ্যে পরিণীতি তাদের অফিসিয়াল বিয়ের ছবিগুলোও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। যেখানে তার ভক্তরা তাদের প্রচুর ভালবাসা জানিয়েছেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: