ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

শাকিব খানকে খোঁচা, এবার কটাক্ষের মুখে আফরান নিশো

4 July 2023, 6:14:42

ঢাকাই সিনেমার জনপ্রিয় সুপারস্টার শাকিব খান। অন্যদিকে ছোটপর্দায় জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। এই দুই জনপ্রিয় তারকার সিনেমা মুক্তি পেয়েছে এবার ঈদুল আজহায়।

Advertisement

শাকিবের মুক্তি পেয়েছে ‘প্রিয়তমা’ সিনেমা। আর নিশোর ‘সুড়ঙ্গ’। এই ছবির মাধ্যমে প্রথমবার বড়পর্দায় নাম লিখিয়েছেন তিনি। একসঙ্গে সিনেমা মুক্তির কারণে তাদের অনুরাগীরা বিভক্ত হয়ে পড়েছেন।

ভক্তদের এই বিভক্তির আগুনে ঘি ঢাললেন নিশো। সোমবার এক সংবাদ সম্মেলনে নাম উল্লেখ না করে শাকিবের স্ত্রী-সন্তান নিয়ে কটাক্ষ করেন তিনি। শুধু তাই নয়, ঢালিউড সুপারস্টারকে ‘সো-কল্ড’ নায়ক বলেও তাচ্ছিল্য করেছেন নিশো।

নিশোর এমন মন্তব্যে ক্ষোভে ফুঁসছেন শাকিব ভক্তরা। সামাজিকমাধ্যমে চলছে তুমুল প্রতিবাদ। এর অংশ হিসেবে ফেসবুক থেকে ছোটপর্দার এই অভিনেতাকে ‘আনফলো’ করার মিশনে নেমেছেন তারা। এ ছাড়া দিয়েছেন বয়কটের ডাক।

সানজিদা খান নামে শাকিবের এক নারী ভক্ত লিখেছেন, ‘কেউ যদি নিশোকে ফলো করে থাকেন তবে দ্রুত আনফলো করেন এবং নেক্সট থেকে ওর সকল কাজ নাটক-সিনেমা বয়কট করেন। আমরা তাকে সম্মান দিতে পারি না, যে আমাদের একমাত্র মেগাস্টারকে সম্মান দেয় না।’

মো. মামুন আহমেদ ইসমাইল নামের একজনের কাছে নিশোর অভিনয় ভালো লাগত। কিন্তু তার এমন মন্তব্য তাকে ব্যথিত করেছে। তিনি লিখেছেন, ‘আফরান নিশো এক চরম বেয়াদবের নাম। ওনাকে আমার অনেক ছোট থেকেই ভালো লাগত। তার অভিনয় সেরা মনে করতাম। অন্তত নাটক দিয়ে সে অনেক বড় একটা জায়গা করে নিয়েছিল মনে। কিন্তু তার যে কোনো শিক্ষা-দীক্ষা নেই, সেটা আগে জানতাম না। আজকে সে কোথা থেকে এসে নিজেকে অনেক বড় নায়ক ভাবতেছে! কথায় আছে নিজেকে বড় বললে কখনও বড় হওয়া যায় না।’

রাইহান হাসান নামে একজন লিখেছেন, ‘২৪ বছরের মধ্যে অলমোস্ট ১৯ বছর তিনি নাম্বার ওয়ান পজিশনে এবং বাংলাদেশের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতা। চলচ্চিত্রে অসামান্য অবদান এবং দক্ষতার প্রমাণ দিয়ে যিনি পেয়েছেন অসংখ্য জাতীয় সম্মাননা ও স্বীকৃতি। অথচ এত বড় একজন মেগাস্টারকেও আজ এক সামান্য টিভি-ইউটিউব অভিনেতার কাছ থেকে শুনতে হলো, তিনি নাকি সো-কল্ড হিরো!’

এসকে শরিফুল ইসলাম বাবুল লিখেছেন, ‘আমি মোটেও মানতে পারছি না। যেখানে সিনিয়র অভিনেতা মাহফুজ স্যার শাকিব খানকে সম্মান ও ভালোবাসা দিয়ে আসছেন সেখানে নাটক থেকে উঠে আসা মামুলি এক অভিনেতা, যার শরীর থেকে এখনও নাটকের গন্ধ যায়নি; সে এসেই ঢালিউড সুপারস্টার শাকিব খানকে নিয়ে কটূক্তি করে। ব্যক্তিগতভাবে আঘাত করে!’

এমন আরও অনেকে বিভিন্ন ফেসবুক গ্রুপে নিশোর কটাক্ষের বিরুদ্ধে প্রতিবাদ করছেন। তারা বলছেন, এই ঘৃণ্য মন্তব্যের জন্য নিশোর ক্ষমা চাওয়া উচিত। যদিও এই প্রতিবেদন লেখা পর্যন্ত কোনো বিবৃতি দেননি নিশো।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: