ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

বীরের বাবা নিয়ে এবার যা বললেন বুবলী

27 June 2023, 5:05:26

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। ক্যারিয়ারের শুরুতেই সিনেমায় সঙ্গী হিসেবে পেয়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খানকে। এবার ঈদুল আজহায় মুখোমুখি হচ্ছেন শাকিব ও বুবলী। তবে সেটি পর্দায়। শাকিব খনের একটি এবং বুবলীর দুটি সিনেমা এবার ঈদুল আজহায় মুক্তি পাচ্ছে।

শাকিব খান অভিনয় করেছেন ‘প্রিয়তমা’ সিনেমায়। অন্যদিকে বুবলীর মুক্তি পাবে ‘প্রহেলিকা’ ও ‘ক্যাসিনো’ সিনেমা।

শাকিব ও বুবলী প্রসঙ্গ আসলেই তাদের সংসার জীবনের বিষয়টি সামনে চলে আসে। ঢালিউডের আরেক নায়িকা অপু বিশ্বাসের মতো বুবলীকেও বিয়ে করে সেটি গোপন রাখার অভিযোগ ওঠে শাকিব খানের বিরুদ্ধে। পরে সেটি প্রকাশ্যে আসে। এখন অবশ্য তারা আর একসঙ্গে নেই। তবে দুই সংসারে শাকিবের রয়েছে দুটি পুত্র সন্তান। একজনের নাম আব্রাম খান জয়। আরেকজনের নাম শেহজাদ খান বীর।

ঈদের মুক্তিপ্রতীক্ষিত সিনেমা নিয়ে সম্প্রতি একটি জাতীয় দৈনিকের সঙ্গে কথা হয় বুবলীর। সেখানেও ওঠে আসে পারিবারিক প্রসঙ্গ।

শাকিব খানের সঙ্গে যোগাযোগ হয় কিনা এমন প্রশ্নে বুবলী বলেন, এ বিষয়ে আমি কথা বলতে চাই না। একদমই কথা বলতে চাই না।

ঈদুল ফিতরে বীরকে নিয়ে শাকিব খানের সঙ্গে ঘুরে বেড়িয়েছেন এমন কথা পরবর্তীতে গণমাধ্যমে বলেন বুবলী।

এবার ঈদে বীরকে নিয়ে তার বাবার বাসায় যাওয়া হবে কিনা এমন প্রশ্নে তিনি বলেন, বীরের বাবা আমি, মাও আমি। সবখানে আমাকেই বীরের বাবা ও মায়ের ভূমিকা পালন করতে হচ্ছে। বীর তো এখন বাবা-মায়ের সঙ্গেই আছে। ঈদেও থাকবে। এর বাইরে তেমন কিছু আর বলার নেই।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: