ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

জবাব দেবেন পরীমণি, রাজকে সুস্থ-স্বাভাবিক মস্তিষ্কে থাকার আহ্বান

5 June 2023, 5:27:13

চিত্রনায়ক শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিন অভিনেত্রীর ব্যক্তিগত মুহূর্তের ছবি-ভিডিও ফাঁসের ঘটনার পর আলোচনায় কেন্দ্রে এসেছে রাজ ও তার স্ত্রী পরীমণির সম্পর্ক। ফাটল ধরেছে তাদের সম্পর্কে।

রোববার (৪ জুন) এক সংবাদ মাধ্যমের লাইভ অনুষ্ঠানে রাজ জানিয়েছেন, পরীর সঙ্গে আর সংসার সম্ভব নয়। সেই সঙ্গে নিজেদের দাম্পত্য কলহ নিয়ে পরীমণির পাশাপাশি, সাংবাদিকদেরও কিছুটা দোষারোপ করলেন এই অভিনেতা।

তবে ছেড়ে কথা বলবেন না পরীও, এইসবের জবাব দিতে আজ আবার সেই সংবাদমাধ্যমের লাইভে যুক্ত হবেন পরী। আর ততক্ষণ পর্যন্ত রাজকে সুস্থ-স্বাভাবিক মস্তিষ্কে থাকার আহ্বান জানিয়েছেন এই অভিনেত্রী।

সোমবার সকালে রাজের লাইভের সেই ভিডিওটি নিজের ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করে পরী লেখেন, ‘শরিফুল রাজ, আপনি একটু সংযত হতেই পারতেন। সামনে বসে থাকা একজন নারী উপস্থাপক এতো ভদ্রতার সঙ্গে আপনাকে প্রশ্ন করছেন, কথা বলছেন, অথচ আপনি অসভ্য এবং উগ্রতার সঙ্গে তর্ক করার মতো করে কথা বলে যাচ্ছেন!

‘আপনাদের বন্ধুদের একান্ত মুহূর্তের সেই সব বাজে, নোংড়া ভাষা আপনি সেটাও বলে ফেললেন! আবার “ফর এন এক্সাম্পল’’ বলে সামনে বসা নারীকে আপনার ওয়াইফ হিসেবে দাড় করে কিছু ব্যাখা দেয়া একজন নারীকে বিব্রত করতে পারে এটা বোঝেন না?’

সবশেষ তিনি লেখেন, ‘আপনার কালকের লাইভের সব কথার উত্তর আপনাকে আজ লাইভেই দেব। ততক্ষণ সুস্থ এবং স্বাভাবিক মস্তিষ্কে থাকার চেষ্টা করবেন অব্যশই।’

উল্লেখ্য, গত ২৯ মে রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে অভিনেত্রী তানজিন তিশা, চিত্রনায়িকা নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামালের ব্যক্তিগত মুহূর্তের ছবি-ভিডিও ফাঁস হয়। আর এই ভিডিও ফাঁসের ঘটনায় পরীমণি জড়িত বলে ইঙ্গিত দেন সুনেরাহ। এর পাল্টা জবাবে পরীমণিও জানান, রাজ তার সঙ্গে নেই বরং সুনেরাহর সঙ্গেই রয়েছেন। আর এই ঘটনার পরিপ্রেক্ষিতে সামনে আসে রাজ-পরীর দাম্পত্য সম্পর্ক। এ নিয়ে সপ্তাহ খানিক ধরে সোশ্যাল মিডিয়ায় চলছে নানা আলোচনা-সমালোচনা।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: