হোম / বিনোদন / বিস্তারিত
ADS

অন্তর্জালে সাড়া ফেলেছে শুভ-শিলার রোমান্স

8 January 2023, 11:03:14

প্রথমবারের মতো মিউজিক্যাল ফিল্মে অংশ নিলেন অভিনেতা আরিফিন শুভ। তার সঙ্গে পর্দায় জুটি বেঁধেছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ শিরীন শিলা। মুন্সিগঞ্জের মনোরম লোকেশনের একটি রিসোর্টে গানটির দৃশ্য ধারণ শুরু হয়। গানটির শিরোনাম ‘চলো না একসাথে’। জনি হকের কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন আমিদ হোসেন চৌধুরী। এটি পরিচালনা করেছেন প্রেক্ষাগৃহের নির্মাতা শাহরিয়ার পলক।

সদ্যই মিউজিক্যাল ফিল্মটি এলিগেন্ট মেকওভার অ্যান্ড ফ্যাশনের ফেসবুক পেজে উন্মুক্ত করা হয়েছে। মুক্তির পর শুভ ও শিলার রোমান্সে বুঁদ হচ্ছে শ্রোতা-দর্শক, সেইসঙ্গে জানাচ্ছেন নিজেদের ভালো লাগার অনুভূতি। নিজেদের প্রথম মিউজিক্যাল ফিল্মে তাদের অনবদ্য উপস্থাপনে প্রশংসা কুড়াচ্ছে সকলে।

শাহরিয়ার পলক জানান, প্রেম ও বিয়ের গল্পকে একটু অন্যভাবে উপস্থাপনা করার চেষ্টা করেছি এখানে। লোকেশন থেকে শুরু করে সবকিছুতে নতুনত্ব রয়েছে। এদিকে, আরিফিন শুভর ভাষ্য, ‘অনেক দিন পর এই গানের মাধ্যমে দর্শক রোমান্টিক শুভকে দেখছেন। এটি বিয়ের গান হিসাবে নির্মিত হয়েছে, দর্শক নতুনত্ব কিছু পেয়েছেন এই গানে। রেসপন্সও পাচ্ছি বেশ ভালো।’

মিউজিক্যাল ফিল্মটি প্রযোজনা করেছেন দেশের নামকরা মেকওভার হাউজ ‘এলিগেন্ট মেকওভার অ্যান্ড ফ্যাশন’ ও ফ্যাশন হাউজ ‘মেহের’ এর কর্ণধার সামিনা সারা। এখনকার প্রজন্মের স্বাদ, রুচি ও তাদের ভালো লাগার বিষয়টিকে প্রাধান্য দিয়ে দেশীয় ঐতিহ্যের সঙ্গে আধুনিক পোশাকের উপস্থাপন করতেই প্রথমবারের মতো মিউজিক্যাল ফিল্ম নির্মাণ করতে উৎসাহী হন তিনি।

সামিনা সারা বলেন, ‘কাজটি থেকে কী পাব, এমন কোনো চিন্তা নিয়ে এটি করিনি। যেহেতু আমার হাউজগুলো প্রতিবছরই চেষ্টা করে নতুন কিছু করার, সেখান থেকে নতুন বছরে একটু ভিন্নভাবে উপস্থাপন করার প্রয়াস থেকেই কাজটি করা। অনেকটা শখের বশে এবং নিজেদের ফ্যাশন ব্রান্ডের ইমেজ এবং স্ট্যান্ডার্ডটাকে ফুটিয়ে তোলার জন্যই করা। সেই সঙ্গে ওয়েডিং ডেস্টিনেশনে আমাদের ‘মেহের’ এর পোশাকগুলো রিপ্রেজেন্ট করার চেষ্টা করেছি।’

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: