ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

‘কেজিএফ’ অভিনেতা কৃষ্ণ রাও মারা গেছেন

8 December 2022, 6:29:18

কেজিএফ: চ্যাপ্টার ওয়ান-এ অন্ধ বৃদ্ধের চরিত্রে অভিনয় করা কৃষ্ণ জি রাও মারা গেছেন। বুধবার সন্ধ্যায় বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়।

ভারতীয় গণমাধ্যমগুলো জানায়, বয়সজনিত অসুস্থতার কারণে অভিনেতাকে বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। ফুসফুসে সংক্রমণের কারণে হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। সেখানেই শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

জানা গেছে, এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন এই অভিনেতা। মধ্যরাতে হঠাৎ অসুস্থবোধ করায় দ্রুত তাকে বেঙ্গালুরুর বিনায়ক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বেশ কিছুদিন ধরে ফুসফুস জনিত সমস্যায় ভুগছিলেন অভিনেতা। কিছুদিন আগেও ফুসফুসে সংক্রমণ দেখা গিয়েছিল তার। বেশ কিছুদিন আইসিইউ-তে চিকিৎসাধীন ছিলেন।

জনপ্রিয় দক্ষিণী ছবি ‘কেজিএফ চ্যাপ্টার ১-এ’ অন্ধ বৃদ্ধের ভূমিকায় দেখা গিয়েছিল কৃষ্ণা রাওকে। তারপর ‘কেজিএফ চ্যাপ্টার ২’ তেও তাকে দেখা যায়। অভিনয়ের পাশাপাশি সহকারী পরিচালক হিসেবেও বেশ কিছু ছবিতে কাজ করেছেন কৃষ্ণা রাও।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: