ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

এবার বিগ বসে নিজেই খেলবেন সালমান

13 September 2022, 10:54:16

নতুন সিজনের জন্য মুক্ত করা হয়েছে বিগ বসের টিজার। এবার হচ্ছে বিগ বসের ১৬তম আসর। এবারের বিগ বসে আকর্ষণীয় ও অভিনব কিছু দেখা যাবে— এমনটিই বলাবলি করছেন সবাই।

বিগ বসের আগের সিজনের ঝলক দিয়ে শুরু হয়েছে নতুন টিজার। সেখানে উপস্থাপক ভাইজানকে বলতে শোনা যায়, এতদিন দর্শক প্রতিযোগীদের খেলা দেখেছেন। তবে এবারের সিজনে বিগ বস নিজে খেলবেন। নেটদুনিয়ায় ভাগ করে নেওয়া ঝলকের ক্যাপশনে লেখা হয়েছে, ‘ইন ১৫ সালো মে সবনে খেলা আপনা আপনা গেম, লেকিন আব বারি হ্যায় বিগ বস কা খেলনে কি।’

বিগ বস সিজন ১৬-এর সারসংক্ষেপে লেখা হয়েছে, ‘আপনি যদি একদিন সকালে ঘুম ভেঙে বুঝতে পারেন, যে পৃথিবী উল্টে গেছে? দিনে চাঁদ উঠছে। মধ্যাকর্ষণ শক্তি কাজ করছে না। সময় ঘড়ির কাঁটার বিপরীতে চলছে। কী যে হচ্ছে, কিছুই বোঝা যাচ্ছে না। তখন আপনার সবচেয়ে বড় ভয় হয়ে উঠবে সুখস্মৃতিগুলো, যা কিছু দিন আগের অতীত। সতর্ক থাকুন, সেই নতুন ভোর আসছে, যা ঘটবে, তা কল্পনাও করতে পারছেন না। সিট বেল্ট বেঁধে প্রস্তুত হন। আসছে নতুন বিগ বস। সঞ্চালক সালমান খান’।

কিছু দিন আগেই শোরগোল পড়েছিল— নতুন বিগ বসের জন্য সালমানের পারিশ্রমিকের অঙ্ক শুনে। হেঁকেছিলেন এক হাজার কোটি টাকা, যা শুনে চোখ কপালে ব্যবস্থাপকদের। অঙ্কটা যে আগের চেয়ে তিনগুণ বেশি! নতুন শোয়ের দিনক্ষণের বদলে খবরের শিরোনামে চলে এসেছিলেন সঞ্চালক স্বয়ং।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: