ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

পুত্র সন্তানের মা হলেন কাজল

19 April 2022, 8:11:11

প্রথমবারের মতো মা হলেন দক্ষিণ ভারতীয় জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল।

মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে অভিনেত্রী পুত্র সন্তানের জন্ম দেন। মা ও ছেলে দুজনই এখন ভালো আছেন।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ১৮ জানান, সুখবরটি ছড়িয়ে পড়ার পর সামাজিক মাধ্যমে কাজল-কিচলু শুভেচ্ছার বন্যায় ভাসছেন। ছোট্ট রাজপুত্রকে স্বাগত জানিয়েছেন কাজলভক্তরা। শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের বেশ কয়েকজন তারকাও।

তবে এখনও কাজল আগরওয়াল বা তার স্বামী এ নিয়ে আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি।

এর আগে, নতুন বছরের শুরুতেই ঘরে নতুন অতিথি আসছে, এমন সুখবর সবাইকে জানিয়েছিলেন কাজলের স্বামী গৌতম কিচলু। এপ্রিলে তার ঘর আলো করে এলো প্রথম সন্তান।

উল্লেখ্য, ২০২০ সালের অক্টোবরে ইন্টেরিয়র ডিজাইনার গৌতম কিচলুর সঙ্গে ঘর বাঁধেন কাজল। সংসার জীবনের দুই বছরের মাথায় তারা দুই থেকে তিন হলেন।

২০০৪ সাল থেকে বলিউডে যাত্রা শুরু কাজলের। ‘সিংঘম’ সিনেমায় অজয় দেবগণের সঙ্গে অভিনয় করেছেন তিনি। তামিল, তেলেগু ও হিন্দি সিনেমায় বেশ জনপ্রিয় অভিনেত্রী তিনি।

চিরঞ্জীবীর সঙ্গে কোরাতালা শিবা পরিচালিত ‘আচার্য’ এবং কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান টু’ সিনেমার কাজ সম্পন্ন করেছেন কাজল। ২৯ এপ্রিল প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে কাজলের ‘প্যারিস প্যারিস’ ও ‘উমা’।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: