ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

ট্রেলারেই চমকে দিলেন মিথিলা

18 April 2022, 2:33:02

দেশের পাশাপাশি ওপার বাংলার সিনেমা-ওয়েব সিরিজে নিয়মিত কাজ করছেন অভিনেত্রী মিথিলা। আসছে ২৯ এপ্রিল ওটিটি প্লাটফর্ম হইচই-এ মুক্তি পাবে তার অভিনীত ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট টু’।

সিরিজটির প্রথম সিজন নিয়ে নানা নেতিবাচক আলোচনা থাকলেও সম্পূর্ণ ভিন্ন গল্পে নির্মিত হয়েছে এবারের সিরিজটি। তাই দর্শক কৌতুহলও রয়েছে বেশ। সম্প্রতি সিরিজটির ট্রেলার প্রকাশিত হয়েছে। আড়াই মিনিটের এই ট্রেলারে চমকে দিয়েছেন মিথিলা ও সৌরভ।

মন্টু চরিত্রে আগের মতোই অনবদ্য অভিনয় করেছেন সৌরভ। কখনও এক সাধারণ পিতার ভূমিকায়, যে নিজের মেয়েকে ভীষণ ভালোবাসে। আবার কখনও যৌনপল্লির দুর্ধর্ষ দালাল হয়ে অভিনয়ের দ্যুতি ছড়িয়েছেন।

অন্যদিকে মিথিলা ঘটনাক্রমে এসে পৌঁছান নীলকুঠি যৌনপল্লিতে। তাকে জোর করে সেখানে আটকে রাখা হয়। শারীরিক নির্যাতনও করা হয়। এরপর সেখানেই নিজেকে মানিয়ে নেওয়ার চেষ্টা করেন মিথিলা। নীলকুঠির গল্পে নতুন এই মোড় শেষ পর্যন্ত কোনদিকে যায়, তা অবশ্য এখনই বোঝা যায়নি।

পুরো সিরিজটি দেখার মাধ্যমে পরিষ্কার হবে। ট্রেলারে দেখা যায়, নীলকুঠি যৌনপল্লির দরজায় মন্টু পাইলট। তার কোলে অজ্ঞান-নিস্তেজ এক নারী। সৌরভ বললেন, ‘শ্মশানের রাস্তা খুঁজতে খুঁজতে এখানে চলে এলাম।’ একটু খেয়াল করলে বোঝা যায়, ওই নারী আসলে রাফিয়াত রশিদ মিথিলা। প্রথম সিজনের মতো ‘মন্টু পাইলট’-এর দ্বিতীয় সিজনও নির্মাণ করেছেন দেবালয় ভট্টাচার্য।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: