ইন্টারনেট
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

আইসিইউতে যেমন আছেন লতা মঙ্গেশকর

12 January 2022, 5:31:45

মহামারি করোনাভাইরাসের কবলে পড়েছেন উপমহাদেশের কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকর। মঙ্গলবার এই খবর সামনে আসার পর থেকেই শিল্পীর শারীরিক পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন অনুরাগীরা। এই মুহূর্তে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছেন তিনি।

তবে গায়িকার ভাইঝি রচনা শাহ গণমাধ্যমকে জানিয়েছেন, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন লতা মঙ্গেশকর। তার শারীরিক পরিস্থিতি একদম স্থিতিশীল।

দক্ষিণ মুম্বাইয়ের বেসরকারি হাসপাতাল ব্রিচ ক্যান্ডিতে গত শনিবার রাতে ভর্তি করা হয় লতা মঙ্গেশকরকে। যদিও সে খবর সামনে আসে মঙ্গলবার। তার বয়সের কথা মাথায় রেখে কোনোরকম ঝুঁকি না নিয়ে তাকে আইসিইউতে রেখেছেন চিকিত্সকরা।

তবে শুধু করোনা নয়, পাশাপাশি নিউমোনিয়াতেও আক্রান্ত হয়েছেন ৯২ বছর বয়সী লতা মঙ্গেশকর। ব্রিচ ক্যান্ডি হাসপাতালের চিকিত্সক প্রতীত সামধানি গণমাধ্যমকে এ কথা নিশ্চিত করেছেন।

এদিকে, লতা মঙ্গেশকরের দ্রুত আরোগ্য কামনা করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। তিনি টুইটারে লিখেছেন, ‘লতা দিদি দ্রুত সুস্থ হয়ে উঠুক, কামনা করি’। সুরসম্রাজ্ঞীর স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। তিনিও এ বিষয়ে খোঁজ নিয়েছেন বলে সংবাদসংস্থা এএনআই জানিয়েছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: