ইন্টারনেট
হোম / শিল্প-সাহিত্য / বিস্তারিত
ADS

নিলামে টাইটানিকের নায়িকার ওভারকোট, দাম উঠতে পারে কোটিতে

13 August 2023, 5:59:20

ইতিহাসকে সাক্ষী রেখে প্রথম যাত্রায় ১৯১২ সালের ১৩ এপ্রিল ডুবে যায় বিশ্বের সবচেয়ে বড় জাহাজ টাইটানিক। ওই দুর্ঘটনায় মারা যায় অনেক মানুষ। এ ঘটনাকে ঘিরেই নির্মিত হয়েছে সিনেমা ‘টাইটানিক’।

হলিউডের বহুল জনপ্রিয় এ সিনেমায় নায়িকা কেট উইন্সলেটের পরা একটি ওভারকোট এবার নিলামে তোলা হয়েছে। আর এটি নিলামে তুলেছে যুক্তরাষ্ট্রের নিউ জার্সির একটি নিলাম প্রতিষ্ঠান।

প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও সিইও কেন গোল্ডিন জানান, শুক্রবার রাতে নিলাম শুরু হওয়ার পরেই পাঁচজন এতে অংশ নিয়েছেন। এখন পর্যন্ত সর্বোচ্চ দাম উঠেছে ৩৪ হাজার ডলার। তবে ওভারকোটটির দাম একশো হাজার ডলার অতিক্রম করবে।

তিনি আরও বলেন, অনলাইনে আগামী ১৩ সেপ্টেম্বর পর্যন্ত এ নিলাম কার্যক্রম চলবে। এর মধ্যে যিনি সবচেয়ে বেশি মূল্য দিতে পারবেন, তিনিই কিনতে পারবেন ড্রেসটি।

উল্লেখ্য, ১৯৯৭ সালে মুক্তি পাওয়া টাইটানিক সিনেমায় জাহাজটি ডোবার সময় এই ওভারকোটটি পরেছিলেন নায়িকা উইন্সলেট। কোটটিতে গোলাপি রঙের উলের ওপর কালো কারুকার্য করা।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: