ইন্টারনেট
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

মমেক করোনা ইউনিটে আরও ৫ জনের মৃত্যু

9 September 2021, 12:31:04

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় ৫ জন মারা গেছেন। মৃতদের দুইজন করোনায় ও উপসর্গ নিয়ে তিন জনের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকালে হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন। করোনায় মারা গেছেন তারা হলেন, ময়মনসিংহ সদরের হারুন উর রশিদ (৯০) ও ফুলবাড়িয়ার হাজী জসিম উদ্দিন (৮৩)। উপসর্গ নিয়ে মারাগেছেন তারা হলেন, ময়মনসিংহ সদরের আবদুল হাকিম (৮০), ফুলপুরের আবুল হোসেন (৬৫), নেত্রকোনা সদরের জোতিন্দ্র (৮৩)।

তিনি আরও বলেন, আইসিইউতে ৭ জনসহ হাসপাতালের করোনা ইউনিটে ১১৪ জন রোগী চিকিৎসাধীন আছেন। করোনা ইউনিটে নতুন ভর্তি হয়েছেন ৮ জন ও সুস্থ হয়েছেন ১৯ জন। এদিকে, সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ও এন্টেজেন টেষ্টে ৩৪৬ টি নমুনা পরীক্ষা করে ৩৩ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৯ দশমিক ৫৪ শতাংশ। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২১ হাজার ৪৫৬ জন এবং সুস্থ হয়েছেন ২০ হাজার ১৭০ জন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: