ইন্টারনেট
হোম / রাজধানী / বিস্তারিত
ADS

ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা বললেন হিরো আলম

20 July 2023, 6:51:24

নির্বাচনকে কেন্দ্র করে আর কোন মায়ের কোল যাতে খালি না হয় সে আশাবাদ ব্যক্ত করেছেন হিরো আলম। বৃহস্পতিবার (২০ জুলাই) ডিবি কার্যালয় থেকে বেরিয়ে সাংবাদিকদের কাছে এ আশাবাদ ব্যক্ত করেন তিনি।

হিরো আলম বলেন, ‘নির্বাচনকে কেন্দ্র করে অনেক মা তার ছেলেকে হারিয়েছেন, অনেক নারী তার স্বামীকে হারিয়েছেন, অনেকে হারিয়েছেন তাদের স্বজনদের।’ এরকম ঘটনা যাতে না হয় সে আশা প্রকাশ করেন হিরো আলম।

হিরো আলম ডিবি কার্যালয়ে গিয়েছিলেন ঢাকা-১৭ আসনের নির্বাচনে তার ওপর হামলাকারীদের শনাক্তের জন্য। এ ব্যাপারে হিরো আলম বলেন, মারধরের অভিযোগে ডিবি পুলিশ ১৬ জনকে গ্রেপ্তার করেছে। পুলিশ গ্রেপ্তার ব্যক্তিদের দেখানোর পর নিশ্চিত হই আসামিদের ব্যাপারে। তবে আরও ৫/৬ জন আটকের বাইরে রয়েছে। তাদেরকেও শিগগির গ্রেপ্তার করা হবে বলে জানান ডিবি প্রধান হারুন অর রশিদ।’

এসময় হিরো আলম ডিবি পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীকে ধন্যবাদ জানান অতি দ্রুত আইনি পদক্ষেপ নেওয়ার জন্য। এর আগে এদিন বিকেলে ডিবি কার্যালয়ে যান হিরো আলম।

গত সোমবার ঢাকা-১৭ আসনের ভোটগ্রহণ চলাকালে বেলা সোয়া ৩টার দিকে বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ ভোটকেন্দ্র পরিদর্শনে যান হিরো আলম। এ সময় নৌকা প্রতীকের কর্মী ও সমর্থকরা পেছন থেকে তার উদ্দেশে গালাগাল করতে থাকেন এবং কেন্দ্র থেকে বেরিয়ে যেতে বলেন। পরিস্থিতি উত্তপ্ত হলে কেন্দ্রটির দায়িত্বে থাকা পুলিশ সদস্যরা হিরো আলমকে ঘিরে রেখে স্কুলের ফটকের দিকে নিয়ে যান।

ভোটকেন্দ্রের ভেতর থেকে ধাওয়া দিয়ে বাইরে আনার পর রাস্তায় ফেলে ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো আলমকে পেটান নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকরা।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: