ইন্টারনেট
হোম / রাজধানী / বিস্তারিত
ADS

বংশালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইন্টারনেট সেবাদানকারী কর্মীর মৃত্যু

18 February 2023, 11:01:05

রাজধানীর বংশালের সিদ্দিক বাজারে ইন্টারনেট লাইনের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. শাহ আলম (৩৫) নামে সেবাদানকারী এক কর্মী নিহত হয়েছেন।

শনিবার বিকাল সাড়ে চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, শাহ আলমকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক বিকাল ৫টা ৫০ মিনিটে তাকে মৃত্যু ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা (আইএসপিএবি) বনানী ইন্টারনেটের সেবাদানকারী কর্মী ও নিহতের সহকর্মী সোলায়মান, সজীব, শুভ বলেন, নিহত শাহ আলম দীর্ঘদিন ধরে ইন্টারনেটের লাইনের কাজ করে আসছেন। শনিবার বিকেলে বংশালের ফুলবাড়িয়া সিদ্দিক বাজার মোড়ে মইয়ে দাঁড়িয়ে খাম্বাতে ইন্টারনেটের লাইন কানেকশন দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হলে তিনি মই থেকে নিচে পড়ে যান। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

জানা গেছে, নিহত শাহ আলমের বাড়ি ময়মনসিংহ জেলার তারা কান্দা উপজেলায়। তিনি এক ছেলে এক মেয়ের জনক। তিনি বনানী করাইল বস্তিতে থাকতেন।

ঢামেক পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, বংশাল থেকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত এক যুবককে ঢামেকে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মেডিকেলের মর্গে রাখা হয়েছে। বিষয়টি বংশাল থানাকে জানানো হয়েছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: