ইন্টারনেট
হোম / রাজধানী / বিস্তারিত
ADS

না.গঞ্জে গাড়ির সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ দুজনের মৃত্যু

21 February 2022, 12:26:19

নারায়ণগঞ্জে ফতুল্লার পাগলা এলাকায় গাড়ির গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় দগ্ধ দশজনের মধ্যে দুজন মারা গেছেন। তারা হলেন আলম (৪০) ও জজ মিয়া (৫০)।

রবিবার দিবাগত রাত ১২টায় ও সোমবার সকাল ৮টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বলেন, ফতুল্লায় গাড়ির গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নারী ও শিশুসহ ১০ জন দগ্ধ হয়েছিলেন। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। গতকাল রাতে আলম ও আজ সকালে জজ মিয়া মারা যান।

তাদের শরীরের যথাক্রমে ১০০ শতাংশ এবং ৮০ শতাংশ দগ্ধ হয়েছিল জানান এ চিকিৎসক।

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার আলীগঞ্জ ব্যাপারীবাড়ি এলাকায় ট্রাকচালক আবদুল বাতেন মেরামতের জন্য একটি গাড়ির সিলিন্ডার থেকে গ্যাস অপসারণ করছিলেন। সিলিন্ডারটি থেকে তখন গ্যাস বের হচ্ছিল।এসময় অপর ট্রাকচালক আলম হোসেন সিগারেট জ্বালাতে গেলে আগুনের সংস্পর্শে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে কমপক্ষে ১০ জন দগ্ধ হন। তাদের মধ্যে ট্রাকচালক আলম হোসেন ও জজ মিয়ার মৃত্যু হলো।

বর্তমানে আফসানা সাথী (২০), আসমা বেগম (৪০), হাসিনা বেগম (৩৮), হাফসা (৬) ও তাহমিনা (১৫) জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন। আসমার শরীরের ৪১ শতাংশ, হাসিনা বেগমের ৬৫ শতাংশ, আফসানা সাথীর ৬ শতাংশ, হাফসার ৬ শতাংশ ও তাহমিনার ৬ শতাংশ পুড়ে গেছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: