ইন্টারনেট
হোম / তথ্য-প্রযুক্তি / বিস্তারিত
ADS

ফটো কনটেস্ট থেকে ড্রাইভিল পেল ৫ অ্যাম্বাসেডর

21 April 2023, 2:42:28

আমেরিকান রাইড শেয়ারিং প্রতিষ্ঠান ‌‌‘ড্রাইভিল’ সম্পতি একটি অনলাইন ফটো কনটেস্টের মাধ্যমে বিজয়া সাহা, মালিহা সামরীন, মাইশা সরওয়ার, ইসরাত জাহান এবং কেশী নামে ৫ ব্র্যান্ড আ্যম্বাসেডর নির্বাচন করেছে। তাদের সঙ্গে ২ বছরের চুক্তিও করেছে ড্রাইভিল।

এর আগে প্রতিষ্ঠানটির ব্র্যান্ড আ্যম্বাসেডর ছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মাদ আশরাফুল। এবারই প্রথম ড্রাইভিল শুধুমাত্র ফটো কনটেস্টের মাধ্যমে প্রতিষ্ঠানের ব্র্যান্ড আ্যম্বাসেডর নির্বাচন করল।

ড্রাইভিল রাইড শেয়ার সেবা দিয়ে যাত্রা শুরু করলেও বর্তমানে কুরিয়ার সেবা, ই-কমার্স এবং নিজস্ব আমেরিকান ব্রান্ডের কসমেটিক্স পণ্য বাজারজাত করছে। শিগগিরই বাংলাদেশের বাজারে তাদের কসমেটিক পণ্য এবং অন্যান্য পণ্য উন্মুক্ত করবে। বর্তমানে ড্রাইভিলের সব পণ্য নিজস্ব ওয়েবসাইট এবং বিশ্বখ্যাত ই-কমার্স প্ল্যাটফর্ম আ্যামাজন-ওয়ালমার্টে বিক্রি হচ্ছে।

আমেরিকান গণমাধ্যম স্টার ট্রাইভুনস জানাচ্ছে, প্রতি মাসে ৫ মিলিয়ন মার্কিন ডলারের পণ্য আ্যামাজন-ওয়ালমার্টের কাছে বিক্রি করে ড্রাইভিল।

বাংলাদেশের বাজারে তাদের পণ্য কতটা প্রভাব ফেলবে জানতে চাইলে ড্রাইভিলের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ ওয়াহিদ উজ্জল বলেন, ‘বাংলাদেশে চীনের তৈরি পণ্য সবচেয়ে বেশি বিক্রি হয়। কসমেটিক অনেক সংবেদনশীল একটি জিনিস, যার মান খারাপ হলে অনেক ক্ষতি হতে পারে। আবার দাম বেশি হওয়াতে আমেরিকান পণ্য মানুষ ব্যবহার করতে পারে না। তাই তাদের লক্ষ্য কসমেটিক চীনা পণ্যের দামে বিক্রি করা। তাদের ১০০ ভাগ হালাল সব পণ্য যুক্তরাষ্ট্রে তৈরি বলেও জানান তিনি। ‘

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: