ইন্টারনেট
হোম / তথ্য-প্রযুক্তি / বিস্তারিত
ADS

শেষ দিনে প্রযুক্তি প্রেমীদের পদচারণায় জমে উঠেছে বেসিস সফট এক্সপো

26 February 2023, 7:11:16

রাজধানীর বঙ্গবন্ধু বাংলাদেশ-চীন মৈত্রী প্রদর্শনী কেন্দ্র, পূর্বাচলে ‘ওয়েলকাম টু স্মার্টভার্স’ স্লোগান নিয়ে ২৩ ফেব্রুয়ারি শুরু হয় দক্ষিণ এশিয়ার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতভিত্তিক সবচেয়ে বড় প্রদর্শনী বেসিস সফটএক্সপো-২০২৩। আজ রোববার (২৬ ফেব্রুয়ারি) মেলার শেষ দিন। শেষ দিনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তিপ্রেমী দর্শনার্থীদের প্রদাচারণায় জমে উঠেছে মেলা।

প্রযুক্তির সাম্প্রতিক উদ্ভাবন এবং তথ্যপ্রযুক্তিতে বাংলাদেশের সক্ষমতা বিশ্ববাসীর সামনে তুলে ধরতেই এই এক্সপোর আয়োজন করে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস)।

আজকে মেলার বিগ শোতে চলছে ক্যারিয়ার ক্যাম্প অ্যান্ড টেক জব ফেয়ার। মেলায় চাকরি দিচ্ছে শতাধিক কোম্পানি। চাকরির মেলার আয়োজন করে বিডি জবস অ্যাসোসিয়েশন। সকাল ৯টা থেকে শুরু হওয়া এই আয়োজন চলবে বিকেল ৪টা পর্যন্ত।

আজ আরও যেসব ইভেন্ট থাকছে এক্সপোতে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ইন হেলথ কেয়ার, স্মার্ট বাংলাদেশ রোল অফ দ্যা আইসিটি সেক্টর, বিজনেস লিডার মিটআপ, স্মার্ট টেকনোলজি ম্যানেজমেন্ট ফর স্মার্ট বাংলাদেশ, রিচিং ফাইভ বিলিয়ন ইউএসডি আইসিটি এক্সপোর্ট আর্নিং ২০২৫।

এবারের বেসিস সফটএক্সপোতে প্লাটিনাম স্পন্সর আইএফআইসি ব্যাংক লিমিটেড। গোল্ড স্পন্সর হুয়াওয়ে। সিলভার স্পন্সর রবি, পাঠাও এবং ফাইবার অ্যাট হোম। এছাড়া ফাইভজি পার্টনার গ্রামীণফোন। আইসিটি বিজনেস প্রমোশন কাউন্সিলের (আইবিপিসি) সহযোগিতায় এবারের এক্সপোর পেমেন্ট পার্টনার বিকাশ, ইন্টারনেট পার্টনার আমরা নেটওয়ার্কস লিমিটেড এবং অ্যাসোসিয়েট পার্টনার হিসেবে রয়েছে দারাজ, বিডিজবস ডটকম ও ই-কুরিয়ার। চার দিনের এক্সপো শেষ হবে আজ। সবার জন্য এটি উন্মুক্ত। রয়েছে গেমিং জোন, বিজনেস লাউঞ্জ, ফুড কোর্ট ও কনসার্ট।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: