ইন্টারনেট
হোম / তথ্য-প্রযুক্তি / বিস্তারিত
ADS

টেলিটক মোবাইল ডাটা ব্যবহারকারীদের জন্য সুখবর

16 March 2022, 6:54:07

রাষ্ট্রায়ত্ত মোবাইল অপারেটর প্রতিষ্ঠান টেলিটকে ইন্টারনেট ডাটা ব্যবহারকারীদের জন্য সুখবর দিয়েছেন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার।এই অপারেটরে ইন্টারনেট ডাটা প্যাকেজে মেয়াদের সীমাবদ্ধতা তুলে দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

মঙ্গলবার রাজধানীর বিটিআরসি মিলনায়তনে মোবাইল অপারেটরদের ডাটা ও ডাটা সংশ্লিষ্ট বিভিন্ন প্যাকেজ সম্পর্কিত নতুন নির্দেশনা বাস্তবায়ন বিষয়ক অনুষ্ঠানে এ ঘোষণা দেন মন্ত্রী।

আগামী ১৭ মার্চ থেকে টেলিটক এটি কার্যকর করবে। ফলে নির্দিষ্ট দিনের মধ্যে আর ডাটার মেয়াদ শেষ হবে না। অর্থাৎ যত দিন ব্যালেন্স থাকবে, ততদিন ব্যবহার করা যাবে।

মোস্তাফা জব্বার বলেন, বিশ্বে এই প্রথম মোবাইল ডাটার কোনো মেয়াদ রাখার সীমাবদ্ধতা থেকে বাংলাদেশ বেরিয়ে এলো। টেলিটকের পর অন্য অপারেটরগুলোও পর্যায়ক্রমে এটি চালু করবে বলে তিনি আশা প্রকাশ করেন।

ডাটার মেয়াদ তুলে দেওয়ার বিষয়ে মন্ত্রী বলেন, ‘আমার ডাটা আমি ব্যবহার করব, যতদিন ব্যালেন্স থাকবে ততদিন করব- গ্রাহকদের এটাই দাবি। আমরা সেই দাবিই বাস্তবায়ন করছি।’

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: