ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

আফগানদের বিপক্ষে মেন্ডিসের ফিফটি

5 September 2023, 6:36:04

কুশাল মেন্ডিসের ফিফটি। ওয়ানডে ক্রিকেটে ১০৮তম ম্যাচে ২৩তম ফিফটি হাঁকালেন তারকা ব্যাটসম্যান। তার ব্যাটে ভর করে এগিয়ে যাচ্ছে শ্রীলংকা।

৮৬ রানে ৩ উইকেট পতনের পর চারিথ আসালঙ্কাকে সঙ্গে নিয়ে দলের হাল ধরেন কুশাল মেন্ডিস। চতুর্থ উইকেটে তারা ইতোমধ্যে ৯৭ বলে ১০১ রানের অবিচ্ছিন্ন জুটি গড়েছেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত শ্রীলংকার সংগ্রহ ৩৩ ওভারের খেলা শেষে ৩ উইকেট হারিয়ে ১৮৭ রান। ৭৪ ও ৩৬ রানে ব্যাট করছেন মেন্ডিস ও আসালঙ্কা।

মঙ্গলবার পাকিস্তানের লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে আফগানিস্তানের বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাটিংয়ে নেমে উড়ন্ত সূচনা করে লংকানরা।

উদ্বোধনী জুটিতে ৬২ বলে ৬৩ রান স্কোর বোর্ডে জমা করেন দুই ওপেনার পাথুম নিশাঙ্কা ও দিমুথ করুনারত্নে। ৩৫ বলে ৬টি বাউন্ডারির সাহায্যে ৩২ রান করে সাজঘরে ফেরেন করুনারত্নে।

শ্রীলংকা নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশ দলকে ১৬৪ রানে গুঁড়িয়ে দিয়ে ১১ ওভার হাতে রেখে ৫ উইকেটে জিতে পয়েন্ট টেবিলে শীর্ষে থেকেও স্বস্তিতে নেই।

অন্যদিকে আফগানিস্তান নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশের বিপক্ষে ৮৯ রানের বড় ব্যবধানে হেরে সুপার ফোর নিশ্চিত করতে লড়াই চালিয়ে যাচ্ছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: