ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

আফগানিস্তানের বিপক্ষে সেরা দল দেওয়া হবে: নান্নু

20 May 2023, 12:47:15

আগামী মাসে দেশের মাটিতে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ দল। সেই ম্যাচকে সামনে রেখে শুক্রবার সাংবাদিকদের সামনে কথা বললেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের(বিসিবি) প্রধান নির্বাচত মিনহাজুল আবেদীন নান্নু। আফগানদের বিপক্ষে সেরা দল নিয়েই মাঠে নামা হবে বলে জানান তিনি।

আন্তর্জাতিক টেস্টে মাত্র একটি ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে খেলেছে টাইগাররা। কিন্তু সেই অভিজ্ঞতাটা ভালো না বাংলাদেশের। চার বছর আগে খেলা সেই ম্যাচে সাকিব আল হাসানরা করেছিল অসহায় আত্মসমপর্ণ। তাই তো এবার আর কোনো পরীক্ষা-নিরীক্ষা চালাতে রাজি নন প্রধান নির্বাচক।

জুনের একমাত্র টেস্টের দল নিয়ে নান্নু বলেন, ‘আফগানিস্তান অনেক ভালো দল। আর তাদের বিপক্ষে আমাদের একটা খারাপ অভিজ্ঞতা আছে। তাই এবার আর কোনো পরীক্ষা চালাতে চাইছি না। আফগানদের হালকাভাবে নেওয়ারও কোনো সুযোগ নেই। তাদের বিপক্ষে সেরা দলই দেওয়া হবে।’

প্রসঙ্গত, জুন মাসের ১০ তারিখে বাংলাদেশ সফরে আসছে আফগানিস্তান ক্রিকেট দল। ১৪ জুন শুরু হবে সিরিজের একমাত্র টেস্ট। পরে ভারত সফরে যাবে আফগানরা। এরপর ১ জুলাই বাংলাদেশে ফিরে ৩টি ওয়ানডে ও ২টি টি-টোয়েন্টি খেলবে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: