ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

নিজের অবসর নিয়ে যা বললেন মেসি

28 March 2022, 6:48:50

২০১৬ সালে মানসিক অস্বস্তিতে ভুগছিলেন, তাই আন্তর্জাতিক ফুটবলকে বিদায়ও জানিয়েছিলেন আর্জেন্টাইন তারকা ফুটবলার লিওনেল মেসি। এরপর আবারও খেলায় ফেরেন তিনি। এদিকে আসছে কাতার বিশ্বকাপ। অনেকে বলছেন, এবারের বিশ্বকাপের পর অবসরে যাবেন মেসি। আসলেই কি তাই!

সাবেক এই বার্সেলোনা তারকা এখনো বিশ্বকাপ জয়ের স্বাদ নিতে পারেননি। যদিও ২০১৪ সালে আর্জেন্টিনাকে বিশ্বকাপের ফাইনালে নিয়ে গিয়েছিলেন তিনি। ফাইনালে মাত্র ১-০ গোলে জার্মানির কাছে হেরে শিরোপা বঞ্চিত হন মেসি।

২০১৬ সালে অবশ্য একবার আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নিয়ে ফেলেছিলেন ৩৪ বছর বয়সি মেসি। তবে একমাসের মধ্যেই দ্রুত অবসর ভেঙ্গে মাঠে ফিরেন তিনি। মেসি বলেন,‘ বিশ্বকাপের পর কি করব আমি জানি না। সামনে কি আসছে সেটি নিয়েই আমি ভাবছি। কাতার বিশ্বকাপের পর আমাকে অনেক কিছু নিয়েই পর্যালোচনা করতে হবে।’

মেসি অবসর নিয়ে কিছু না বললেও আন্তর্জাতিক ফুটবলকে বিদায়ের ইঙ্গিত দিয়েছেন আরেক আর্জেন্টাইন তারকা ফুটবলার অ্যাঞ্জেল ডি মারিয়া। সর্বশেষ ভেনেজুয়েলার বিপক্ষে গোল ও অ্যাসিস্ট করে দলকে এনে দিয়েছেন ৩-০ গোলের জয়। এটিই কাতার বিশ্বকাপের আগে আর্জেন্টিনার ঘরের মাঠে শেষ ম্যাচ।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে অবসরের ইঙ্গিত দেন মারিয়া। তবে মেসি-ডি মারিয়ারা চাইলেও অবসর নিতে পারবেন না, এমন কথাই যেন জানালেন আলবিসেলেস্তে কোচ লিওনেল স্ক্যালোনি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: