ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

আফগানদের সামনে ভারতের রানের পাহাড়

3 November 2021, 9:59:45

চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান আর নিউজিল্যান্ডের মতো শক্তিশালী দলের কাছে পাত্তাই পায়নি ভারতীয় ক্রিকেট দল। টানা দুই ম্যাচে হেরে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালের আগেই বিদায়ের শঙ্কায় পড়ে যায় বিরাট কোহলিরা।

টানা দুই ম্যাচে হারের পর গত ৩১ অক্টোবর ভারতের জনপ্রিয় বাংলা দৈনিক আনন্দবাজার পত্রিকা হেডলাইন করে ‘শেষ চারে যেতে কোহলিদের তাকিয়ে থাকতে হবে তিন দুধের শিশুর দিকে’

শেষ তিন ম্যাচে ভারত খেলবে আফগানিস্তান, স্কটল্যান্ড ও নামিবিয়ার বিপক্ষে। তুলনামূলক কম শক্তিশালী এই তিন দলকে ‘হেয়’ করে আনন্দবাজার পত্রিকা হেডলাইন করেছে দুধের শিশু।

বুধবার আবুধাবিতে এই ‘দুধের শিশু’ আফগানিস্তানের বিপক্ষে নিজেদের শক্তি প্রদর্শন করল ভারত।

আফগান বোলারদের পিটিয়ে নিজেদের ক্ষমতা জাহির করলেন রোহিম শর্মা ও লোকেশ রাহুলরা। তারা উদ্বোধনী জুটিতে ৮৯ বলে করেন ১৪০ রান।

৪৭ বলে ৮টি চার ও তিন ছক্কায় দলীয় সর্বোচ্চ ৭৪ রান করে আউট হন ওপেনার রোহিত শর্মা। ৪৮ বলে ৬টি চার ও দুটি ছক্কায় দ্বিতীয় সর্বোচ্চ ৬৯ রান করে ফেরেন আরেক ওপেনার লোকেশ রাহুল।

শেষ দিকে ব্যাটিংয়ে নেমে রীতিমতো ঝড় তুলেন হার্দিক পান্ডিয়া ও ঋষভ পন্থ। তারা মাত্র ২১ বলে ৬৩ রানের জুটি গড়েন।

১৩ বলে ৪টি চার ও দুটি ছক্কায় ৩৫ রান করে অপরাজিত থাকেন হার্দিক পান্ডিয়া। আর ১৩ বলে এক চার আর তিন ছক্কায় ২৭ রান করে অপরাজিত থাকেন ঋষভ পন্থ।

সংক্ষিপ্ত স্কোর

ভারত: ২০ ওভারে ২১০/২ রান (রোহিত শর্মা ৭৪, লোকেশ রাহুল ৬৯, হার্দিক পান্ডিয়া ৩৫*,ঋষভ পন্থ ২৭*)।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: