ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

জোড়া ফিফটিতে পাকিস্তানের সংগ্রহ ১৮৯ রান

2 November 2021, 9:57:03

আবুধাবিতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে দুই ওপেনার বাবর-রিজওয়ান ফিফটি এবং মোহাম্মদ হাফিজের ক্যামিও ইনিংসের সুবাদে রানের পাহাড়ই গড়েছে পাকিস্তান। নির্ধারিত ২০ ওভার শেষে ২ উইকেটের বিনিময়ে সংগ্রহ করেছে ১৮৯ রান।

টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে নামিবিয়ান বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে রানই তুলতে পারছিলেন না দুই পাকিস্তানি ওপেনার বাবর আজম এবং মোহাম্মদ রিজওয়ান। পাওয়ার প্লের ছয় ওভার শেষে দলীয় খাতায় তাদের সংগ্রহ ছিল মাত্র ২৯ রান। আর ১০ ওভারে সংগ্রহ করে মাত্র ৫৯ রান।

এরপর হুট করেই যেন রান তুলতে ব্যস্ত হয়ে পড়েন এই দুই ব্যাটসম্যান। ঝড়ো ব্যাটিংয়ে ১৩ ওভারেই তুলে ১০১ রান। সেই সঙ্গে ব্যক্তিগত অর্ধশতক পূর্ণ করেন দলীয় অধিনায়ক বাবর আজম। ওপেনিং ১১৩ রান তুলার পর ব্যক্তিগত ৭০ রানে আউট হন বাবর। মাত্র ৪৯ বলে খেলা ইনিংসটি সাতটি চারে সাজানো। অবশ্য দ্বিতীয় উইকেটে ব্যাট করতে এসে সুবিধা করতে পারেননি ফখর জামান।

তবে পরের উইকেটে খেলতে নেমে দুর্দান্ত খেলতে থাকেন মোহাম্মদ হাফিজ। এ সময় রিজওয়ানের সঙ্গে মাত্র ৩৪ বল খেলে ৬৭ রানের জুটি গড়েন। এরই মধ্যেই ব্যক্তিগত অর্ধশতক পূর্ণ করেন ওপেনার রিজওয়ান। শেষ পর্যন্ত ব্যাট করে অপরাজিত থাকেন ৭৯ রানে। ৫০ বলে খেলা এই ইনিংসটি আটটি চার এবং চারটি ছয়ে সাজানো। এদিকে মাত্র ১৬ বল খেলে ৩২ রানে অপরাজিত থাকেন হাফিজ।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: