ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

তামিম-মাহমুদউল্লাহর বিরোধ নিয়ে যা বললেন পাপন

11 September 2021, 1:20:51

টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণার আগেই নিজেকে সরিয়ে নেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। বিশ্বকাপ দলে তামিমের অর্ন্তভুক্তি নিয়ে জল্পনা-কল্পনা চলছিল বেশকিছু দিন ধরেই। প্রশ্ন উঠেছিল, ইনজুরির কারণে সবশেষ তিনটি টি-টোয়েন্টি সিরিজ বাইরে থাকা দেশের সেরা এই ওপেনার কি বিশ্বকাপে খেলবেন? তার কি সুযোগ পাওয়া উচিত? এমনও কথা উঠেছিল যে, দেশসেরা ওপেনার তামিমকে সুযোগ দেওয়া হলে নতুনদের প্রতি অন্যায় করা হবে। শেষ পর্যন্ত সব জল্পনার অবসান ঘটান তামিম স্বয়ং। তিনি নিজেই বিশ্বকাপ থেকে নিজেকে প্রত্যাহার করে নেন।

এদিকে গণমাধ্যমে গুঞ্জন ছড়ায়, টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদই নাকি তামিমকে ওপেনার হিসেবে চাননি! অধিনায়ক মাহমুদউল্লাহ না চাওয়াতেই নাকি বিশ্বকাপ দল থেকে সরে গেছেন তামিম। এদিকে তামিম নিজেও ওয়ানডে দলের অধিনায়ক। বিশ্বকাপের পর তাই মাহমুদউল্লাহ ওয়ানডে দল থেকে বাদ পড়েন কিনা- এমন আশঙ্কাও করেছেন কেউ কেউ। তাই আলোচনায় চলে আসে জাতীয় দলের দুই অধিনায়কের মাঝে কোনো বিরোধ আছে কিনা।

তবে এসব গুঞ্জনের কোনও ভিত্তি নেই বলেই জানালেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। ম্যাচ শেষে তামিম-মাহমুদউল্লাহর দ্বন্দ্ব নিয়ে তিনি সংবাদমাধ্যমকে বলেছেন, ‘ওয়ানডে অধিনায়ক তামিম আর টি-টোয়েন্টি অধিনায়ক রিয়াদের মাঝে আমি কোনো বিরোধ বা সমস্যা দেখি নাই। প্রথম কথা হচ্ছে, বায়ো বাবলের কারণে দলের সঙ্গে (আমার) থাকার কোনো উপায় নাই। আমি জালাল ভাইকে জিজ্ঞেস করেছি, ববি ভাইকে জিজ্ঞেস করেছি দলে কোনো সমস্যা আছে কিনা। তারা দলের সঙ্গে ছিল। তারা বলেছে কোনো সমস্যা নেই। তাই এই জিনিসটা নিয়ে মন্তব্য করার কোনো কারণই দেখছি না।’

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: