ইন্টারনেট
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

আটকাতে পারেনি ভারত, কেপিএল’র ফাইনাল আজ

17 August 2021, 10:35:59

পাকিস্তানের আজাদ কাশ্মিরের টি-টুয়েন্টি টুর্নামেন্ট কাশ্মির প্রিমিয়ার লিগ (কেপিএল) এর আজ মঙ্গলবার রাতের ফাইনাল ম্যাচের মধ্য দিয়ে পর্দা নামবে। ৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা শহিদ আফ্রিদির রাওয়ালকোর্ট হকস এবং ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে থাকা মোহাম্মদ হাফিজের মুজাফফরাবাদ টাইগার্স ফাইনালে মুখোমুখি হবে । ভারতীয় ক্রিকেট বোর্ড, বিসিসিআইয়ের বাধা সত্ত্বেও অনুষ্ঠিত হয়েছে পাকিস্তানের আজাদ কাশ্মিরের টি-টুয়েন্টি এই টুর্নামেন্ট।

গত ৬ আগস্ট রাওয়ালা হকস ও মিরপুর রয়্যালসের ম্যাচের মাধ্যমে এক টুর্নামেন্ট শুরু হয়। প্রাথমিকভাবে এ বছরের মে মাসে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে পাকিস্তান সুপার লীগের সূচিতে পরিবর্তন আসায় কেপিএলকে আগস্টে সরিয়ে আনা হয়।

ভারতীয় ক্রিকেট বোর্ড এ টুর্নামেন্ট বানচাল করতে বেশ চেষ্টা চালায়। এতে অংশ নেয়া কোনো ক্রিকেটারকে ভবিষ্যতে ভারতে ক্রিকেটের কোনো কিছুর সাথে জড়িত হতে দেয়া হবে না বলেও হুমকি দেয়া হয়। কিছু ক্রিকেটার টুর্নামেন্ট থেকে নিজেদের নাম কাটিয়েও নেন। তবে এতে টুর্নামেন্ট বন্ধ হয়নি। আজাদ কাশ্মিরের মুজাফফরাবাদ স্টেডিয়ামে সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

মুজাফফরাবাদ টাইগার্স: মোহাম্মদ হাফিজ, তিলকারত্নে দিলশান, সোহেল তানভীর, জিশান আশরাফ, সোহেল আখতার, উসামা মীর, সোহাইব মাকসুদ, মোহাম্মদ ওয়াসিম, আরশাদ ইকবাল, আনোয়ার আলী, আরসালান আরিফ, তৈমুর সুলতান, তাহির হুসেন, ইনজামাম উল হক ও উসমান আরশাদ।

রাওয়ালকোট হকস: শহিদ আফ্রিদি, ম্যাট প্রিয়ার, হুসেইন তালাত, আহমেদ শেহজাদ, দানিশ আজিজ, ওয়াকাস মাকসুদ, মোহাম্মদ হাসনাইন, জাফর গোহার, বিসমিল্লাহ খান, এম ইমরান রান্ধাওয়া, সামিউল্লাহ আফ্রিদি, শহীদ ইলিয়াস, কাশির আলী, ফয়সাল আলী ও জামান খান।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: