ইন্টারনেট
হোম / প্রবাস / বিস্তারিত
ADS

সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবকের মৃত্যু

19 May 2023, 10:52:44

সৌদি আরবে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় শাহ আলম মিলন (২৮) নামের এক বাংলাদেশী যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (১৮ মে) স্থানীয় সময় সকাল ১০টার দিকে সৌদি আরবের রিয়াদের আল কাছিম হাইওয়েতে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহ আলম চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া উত্তর ইউনিয়নের ভাওয়াল গ্রামের বাসিন্দা মৃত. জাকির হোসেনের ছেলে।

তিন বোনের একমাত্র ভাই ছিলেন শাহ আলম। তার এভাবে চলে যাওয়া কোনো ভাবেই মেনে নিতে পারছেন না পরিবারের লোকজন। মা নুরজাহান বেগম একমাত্র ছেলেকে হারিয়ে শোকে বাকরুদ্ধ হয়ে পড়েছেন। স্বজন ও এলাকাবাসীর মধ্যে নেমে এসেছেন শোকের ছায়া।

খোঁজ নিয়ে জানা যায়, সংসারের হাল ধরতে ২০১৬ সৌদি আরবে পাড়ি জমান শাহ আলম। বুধবার সৌদি আরবে রিয়াদের আল কাছিম হাইওয়েতে দুর্ঘটনায় শিকার হন। এর পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ বিষয়ে নিহতের স্বজন শওকত করিম জানান, পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী আজ বৃহস্পতিবার সৌদি আরবে শাহ আলম মিলনের জানাযা শেষে সেখানেই তাকে দাফন সম্পন্ন করা হবে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আবু তাহের পাটওয়ারী বিষয়টি নিশ্চিত করে বলেন, শাহ আলম মিলন তার পরিবারের একমাত্র পুত্র সন্তান। সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় মৃত্যুর খবরে তার পরিবারে চলছে শোকের মাতম। একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিতে হারিয়ে পরিবারটি একেবারেই নিঃস্ব হয়ে গেছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: