হোম / প্রবাস / বিস্তারিত
ADS

বীর মুক্তিযোদ্ধা রবি আলম পেলেন রানী এলিজাবেথের সম্মাননা

8 December 2022, 6:36:15

কানাডা অভিবাসী মুক্তিযোদ্ধা রবিউল আলম পেলেন রানী এলিজাবেথের সম্মাননা। রবি আলমের কাজের মূল্যায়নস্বরূপ তাকে রানী প্রদত্ত ‘QEII Platinum Pin Honour’ অর্থাৎ ‘প্ল্যাটিনাম জুবিলি’ পুরস্কৃত করা হলো।

শনিবার (৩ ডিসেম্বর) ভ্যাংকুভারের ইভল্যানার শহরের ডেলটা হেরিস বার্ন হলে এই সম্মাননা এবং প্লাটিনাম পিন প্রদান করেন বৃটিশ কলম্বিয়ার কর্মসংস্থান, কর্মশক্তি উন্নয়ন ও প্রতিবন্ধী বিষয়ক মন্ত্রী কারলা কুয়ানট্রো।

বরি আলম সমাজে স্বেচ্ছাসেবায় বিরল ভূমিকা পালনের জন্য সংসদ সদস্যদের কর্তৃক এই সম্মানে মনোনীত এবং নির্বাচিত হন। আনুষ্ঠানিকভাবে এই পুরস্কার প্রদানকালে মন্ত্রী কারলা কুয়ানট্রো রবিউল আলমকে অভিনন্দন জানিয়ে কমিউনিটিতে তার গুরুত্বপূর্ণ অবদানের কথা তুলে ধরেন। অনুষ্ঠানে রবি আলমের স্ত্রী মেডেলিনা হিলারী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রবি আলম কানাডায় উচ্চপদস্থ সরকারি কর্মকর্তা ছিলেন। এখন অবসর জীবনযাপন করলেও নানামুখি সমাজসেবায় নিবেদিত। তিনি ১৯৭১ সালে কানাডায় বাংলাদেশের মুক্তিযুদ্ধের পক্ষেও ঐতিহাসিক ভূমিকা পালন করেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: