ইন্টারনেট
হোম / রাজনীতি / বিস্তারিত
ADS

জামিন হলো না মির্জা ফখরুলের, মন খারাপ স্ত্রী-কন্যার

10 January 2024, 2:55:48

অনেক আশা নিয়ে হাইকোর্টে এসেছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্ত্রী রাহাত আরা বেগম ও ছোট মেয়ে শাফারু মির্জা সুমি। তাদের আশা ছিল প্রধান বিচারপতির বাসভবনে হামলার ঘটনায় পুলিশের করা মামলায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আজ হাইকোর্ট থেকে জামিন পাবেন। কিন্তু হাইকোর্ট এই মামলায় মির্জা ফখরুলের জামিন প্রশ্নে রুল খারিজ করে দেন।

আদালতে এই রায় শোনার পর ফখরুলের স্ত্রী-কন্যার মন খারাপ হয়ে যায়। আদালতের রায়ের পর এনেক্স ভবনের সামনে ফখরুলের স্ত্রী-কন্যাকে মন ভার করে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

এসময় সংবাদমাধ্যম কর্মীরা তাদের ছবি তুলতে গেলে ফখরুলের স্ত্রী বলেন, আমাদের ছবি তুলবেন না। পাশে দাঁড়িয়ে থাকা বিএনপি নেতা ফরহাদ আজাদ বলেন, জামিন হয়নি। উনাদের, আমাদের মন ভালো নেই। আপনারা এভাবে ছবি তুলবেন না। এরপর গাড়িতে উঠে মির্জা ফখরুলের স্ত্রী ও কন্যা ঢাকা জজ কোটের দিকে রওনা হন। সেখানে অন্য মামলায় মির্জা ফখরুলের জামিন শুনানি রয়েছে।

এর আগে ২৮ অক্টোবরের মহাসমাবেশ চলাকালে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষের সময় প্রধান বিচারপতির বাসভবনে হামলার ঘটনায় পুলিশের করা মামলায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে জামিন প্রশ্নে জারি করা রুল খারিজ করে দেন হাইকোর্ট।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: