ইন্টারনেট
হোম / রাজনীতি / বিস্তারিত
ADS

বিএনপি আন্দোলনে হেরে গেছে, নির্বাচনেও হারবে: কাদের

22 July 2023, 5:56:52

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আন্দোলনে হেরে গেছে, যে দল আন্দোলনে হারে তারা নির্বাচনেও হেরে যায়। যারা আন্দোলনে ব্যর্থ তারা নির্বাচনেও ব্যর্থ, জিততে পারে না।

শনিবার দুপুরে নিজ নির্বাচনি এলাকা নোয়াখালীর কবিরহাট সরকারি কলেজ প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগের উন্নয়ন, শান্তি ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপির মহাসচিবকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল নোয়াখালীতে এসে বিষোদগার করেছেন, সাঙ্গোপাঙ্গদের দিয়ে হুমকি-ধমকি দিয়ে গেছেন। ফখরুল মনে হয় জানেন না যে নোয়াখালী এক সময় বিএনপির ঘাঁটি ছিল। কিন্তু এখন আর বিএনপির ঘাঁটি নেই। বর্তমানে আওয়ামী লীগের ঘাঁটি, শেখ হাসিনার ঘাঁটি।

কাদের বলেন, প্রস্তুত থাকবেন যে হাত আগুন নিয়ে পোড়াতে আসবে সে হাত আগুনে পুড়ে যাবে, সেই হাত পুড়িয়ে দিতে হবে। যে হাত ভাঙচুর করতে আসবে, সেই হাত ভেঙে দেওয়া হবে।

কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজি ইব্রাহিমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হানের সঞ্চালনায় সমাবেশে জেলা, উপজেলা আওয়ামী লীগের, অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

এদিকে বিকালে নোয়াখালী জিলা স্কুল মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সেতুমন্ত্রী। তার আগে জেলা পুলিশ লাইনে নবনির্মিত ‘চেতনায় বঙ্গবন্ধু ম্যুরাল’ উদ্বোধন করবেন তিনি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: