ইন্টারনেট
হোম / রাজনীতি / বিস্তারিত
ADS

জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়ে টিকে থাকতে পারবেন না: আমীর খসরু

5 February 2023, 11:21:36

রাষ্ট্রের আইনশৃঙ্খলা বাহিনী ও সরকারি কর্মকর্তাদের একাংশকে উদ্দেশ্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, দয়া করে জনগণের বিরুদ্ধে অবস্থান নেবেন না। যদি জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়ে এই ফ্যাসিস্ট সরকারকে আবারো ক্ষমতায় নেওয়ার প্রয়াস করেন তবে জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়ে টিকে থাকতে পারবেন না।

তিনি বলেন, ইউনিয়ন পর্যায় থেকে বাংলাদেশের মানুষকে আমাদের শেষ সংগ্রামের জন্য সম্পৃক্ত করে সর্বত্র পদযাত্রার মাধ্যমে আন্দোলন করে শেখ হাসিনাকে বিদায় করব। ফ্যাসিস্ট সরকারকে বিদায় করব। আমাদেরকে মামলা থামাতে পারে নাই, গ্রেফতার থামাতে পারে নাই, হত্যা থামাতে পারে নাই। আমরা রক্ত দিতে, মরতে শিখেছি, আমাদের কেউ থামাতে পারবে না।

১০ দফা দাবিতে ময়মনসিংহে বিএনপির বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আমীর খসরু।

বিএনপির এই নেতা বলেন, বাংলাদেশে যত অপকর্ম হচ্ছে, গুম হত্যা, খুন , মিথ্যা মামলা, গ্রেফতার হচ্ছে শুধু ভোট চুরির জন্য। জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়ে জনগণকে বাইরে রেখে অবৈধভাবে সরকারের কর্মকর্তাদের ব্যবহার করে ক্ষমতা দখলের পক্রিয়া করায় বাংলাদেশ আজ এ পর্যায়ে এসেছে। ভোট চুরি করার জন্য তারা আজ জনগণের বিরুদ্ধে দাঁড়িয়েছে। বাংলাদেশের রাজনীতিতে আওয়ামী লীগ সম্পূর্ণভাবে পরাজিত হয়েছে। তাদের কোনো রাজনীতি নেই।

শনিবার দুপুরে ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট মাঠে মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক একেএম শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলর সদস্য অ্যাডভোকেট ফজলুর রহমান, যুগ্ম মহাসচিব হারুন অর রশিদ, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেস আলী মামুন ও শরিফুল আলম, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহবুবুর রহমান লিটন, উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: