ইন্টারনেট
হোম / রাজনীতি / বিস্তারিত
ADS

যুবদলের সভাপতি টুকু কারামুক্ত

2 February 2023, 9:57:01

জামিনে কারামুক্তি পেলেন যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু। বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগার থেকে বেরিয়ে আসেন তিনি। এ সময় কারাফটকে নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। সেখান থেকে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে আসেন তারা।

কারাগার থেকে বেরিয়ে যুগান্তরের সঙ্গে আলাপকালে টুকু বলেন, আন্দোলনকে দমাতে মিথ্যা মামলা দিয়ে নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। কিন্ত মামলা-হামলা কিংবা আটক করে এবার সরকার তার পতন ঠেকাতে পারবে না। গণআন্দোলনে তাদের বিদায় নিতে হবে। কারাফটকে তাকে স্বাগত জানাতে সেখানে উপস্থিত ছিলেন যুবদলের সাধারণ সম্পাদক মুনায়েম মুন্না, সহসভাপতি নুরুল ইসলাম নয়ন, ঢাকা মহানগর উত্তর যুবদলের আহ্বায়ক শফিকুল ইসলাম মিল্টন, সদস্য সচিব মোস্তফা জগলুল পাশা পাপেল, দক্ষিণের আহ্বায়ক গোলাম মওলা শাহীন, সদস্য সচিব এনামুল হক এনামসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

গত ৩ ডিসেম্বর রাজশাহী বিএনপির বিভাগীয় গণসমাবেশ শেষে ঢাকায় ফেরার পথে আমিনবাজার থেকে টুকুসহ চারজনকে আটক করে গোয়েন্দা পুলিশ। এরপর কয়েকটি মামলায় গ্রেফতার দেখানো হয়।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: