ইন্টারনেট
হোম / রাজনীতি / বিস্তারিত
ADS

ঢাকার যে তিন জায়গা থেকে থেকে পদযাত্রা শুরু করবে বিএনপি

29 January 2023, 6:58:53

সরকারের পদত্যাগ ও তত্ত্বাবধায়ক সরকারসহ দশ দফা দাবিতে পূর্বঘোষিত ‘গণ পদযাত্রা’ কর্মসূচির পরবর্তী সময় চূড়ান্ত করেছে বিএনপি।

রোববার বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, পূর্বঘোষিত চারদিনের এই কর্মসূচির দ্বিতীয় দিন সোমবার রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে পদযাত্রা শুরু করবে দলটি।

তিনি বলেন, যাত্রাবাড়ী থেকে দুপুর ২টায় দ্বিতীয় দিনের পদযাত্রা কর্মসূচি শুরু হবে। পদযাত্রাপূর্বক সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিশেষ অতিথি হিসেবে থাকবেন স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

এ কর্মসূচিতে সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম ও সঞ্চালনা করবেন সদস্য সচিব রফিকুল আলম মজনু।

কর্মসূচির তৃতীয় দিন মঙ্গলবার গাবতলী বাসস্ট্যান্ড থেকে দুপুর ২টায় পদযাত্রা শুরু হবে। এতে প্রধান অতিথি থাকবেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, বিশেষ অতিথি থাকবেন স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

এ কর্মসূচিতে সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান ও সঞ্চালনা করবেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক।

কর্মসূচির চতুর্থ দিন ১ ফেব্রুয়ারি দুপুর ২টায় মুগদা স্টেডিয়াম থেকে পদযাত্রা শুরু হবে। এতে প্রধান অতিথি থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আব্দুস সালাম ও সঞ্চালনা করবেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: